শুক্রবার, ২১ জুন ২০২৪, ১২:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পুতিনকে একজোড়া কুকুর দিলেন কিম জং উন মৌলভীবাজারে বন্যার পানি কেড়ে নিলো দুই প্রাণ বজ্রপাতে প্রাণ গেল শিশুসহ দুইজনের ‘হায়াত-মউত আল্লাহর হাতে’, শ্রমিকদের মৃত্যু প্রসঙ্গে প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে বিদায়ী সেনাবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ সাইলোর মতো খাদ্যভাণ্ডার ছিল বলেই করোনা-যুদ্ধ অতিক্রম করতে পেরেছি ৮ জুলাই পর্যন্ত স্থগিত সিলেট বোর্ডের এইচএসসি পরীক্ষা এখনো আছাদুজ্জামানের বিরুদ্ধে অভিযোগ উত্থাপন হয়নি: স্বরাষ্ট্রমন্ত্রী কুড়িগ্রামে তিস্তার তীরে তীব্র ভাঙন বন্যায় মিঠামইন সড়ক দায়ী হলে সেখানে পানি পারাপারের ব্যবস্থা করবে সরকার যৌথ সভায় বসেছে আওয়ামী লীগ রোহিঙ্গা সংকটের সবচেয়ে ভুক্তভোগী বাংলাদেশ: ফখরুল ইরানের রেভল্যুশনারি গার্ডকে ‘সন্ত্রাসী সংগঠন’ ঘোষণা করলো কানাডা ভারতের সঙ্গে বৈরিতা করে বিএনপি দেশের ক্ষতি করেছে: কাদের বাজেট পাস হয়নি, অনেক কিছু পুনর্বিবেচনা করা সম্ভব : অর্থমন্ত্রী ক্যাশ কালেকশনে বিকাশের বি২বি সলিউশন ব্যবহার করবে সিঙ্গার সুপার এইটে টাইগার ওপেনারদের ‘অগ্নিপরীক্ষা’ ভারতে বিষাক্ত মদপানে ৩৭ জনের মৃত্যু বিপিসির ৯ বছরে মুনাফা ৫৭ হাজার ৩৮৮ কোটি টাকা মুসলিম ছেলেকে বিয়ে নিয়ে চর্চা: সোনাক্ষীর বাবা বললেন, ‘খামোশ’

ছাত্রলীগ নেতার বহিস্কারেরর দাবীতে পবিপ্রবিতে বিক্ষোভ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৫ এপ্রিল, ২০১৮
  • ১৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধ: পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ওমর ফারুকের বহিস্কারেরর দাবীতে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করেছে শিক্ষার্থীরা। আজ বেলা সাড়ে ১১টায় শিক্ষার্থীদের এ বিক্ষোভ মিছিল ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে টিএসসির সামনে সমাবেশ করে। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক আরিফুর রশিদ প্রিন্স, সাংগঠিন সম্পাদক রাশেদ ইমাম, ফিশারিজ অনুষদের মাষ্টার্স পর্বের শিক্ষার্থ রবিউল ইসলাম, সাইফুর রাফি প্রমুখ। বক্তরা বলেন, সাংগঠনিক শৃঙ্খলা বিরোধী অপতৎপরতায় জড়িত ওমর ফারুককে অবিলম্বে ছাত্রলীগ থেকে বহি:স্কার করতে হবে।

তারা ক্যাম্পাসে ওমর ফারুককে অবাঞ্ছিত ও ঘোষনা করে। শিক্ষার্থীরা জানান, কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের একটি অংশ বাউফল-পটুয়াখালী মহাসড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ প্রদর্শণ করে। গত বুধবার বিকেল ৫টায় পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদকসহ স্থানীয় কিছু ছাত্রলীগ নেতা-কর্মীরা সেখানে উপস্থিত হয়ে আকস্মিক আন্দোলনরত শিক্ষার্থীদের উপর চড়াও হয় এবং ইটপাটকেল নিক্ষেপ করে।

পরবর্তীতে এ ঘটনার সমাধান হলেও বৃহস্পতিবার রাতে পটুয়াখালী শহর থেকে ফেরার পথে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাধারন সম্পাদক ও তার সাথে থাকা সাধারন শিক্ষার্থীদের উপর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদকের নেতৃত্বে হামলা ও তাদের মোবাইল ফোন, টাকা পয়সা ও ব্যবহৃত মোটরসাইকেল আটকে রাখে। এখবর বিশ্ববিদ্যালয় ছড়িয়ে পড়লে সাধারন শিক্ষার্থীরা উত্তপ্ত হয়ে উঠে ও ক্যাম্পাসে ফের বিক্ষোভে ফেটে পড়ে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com