সোমবার, ২০ মে ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

৮টি ক্যানসার ও ৮টি কিডনি হাসপাতাল নির্মাণ করা হবে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২০ এপ্রিল, ২০১৯
  • ৬৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, খুব শিগগির দেশে বিশেষায়িত আটটি ক্যানসার ও আটটি কিডনি হাসপাতাল নির্মাণ করা হবে। তিনি বলেন, হাসপাতালে চিকিৎসাসেবার পাশাপাশি রোগীদের সঙ্গে ভালো ব্যবহার ও হাসপাতাল পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে হবে।

শুক্রবার জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক প্রফেসর ডা. আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় স্বাস্থ্যসেবা বিভাগের সচিব আসাদুল ইসলাম বক্তব্য দেন।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক আরও বলেন, বিশেষায়িত আটটি ক্যানসার ও আটটি কিডনি হাসপাতাল নির্মিত হলে রোগীদের চিকিৎসা নিতে আর বিদেশে যেতে হবে না। তিনি বলেন, বিভিন্ন হাসপাতালের প্রয়োজনীয় চিকিৎসা সরঞ্জাম শিগগিরই সরবরাহ করা হবে। আশা প্রকাশ করে তিনি বলেন, স্বাস্থ্যসেবা সপ্তাহের মতোই বছরের অন্য দিনগুলোতে হাসপাতালের চিকিৎসা ভালো হবে। তিনি বলেন, শিগগিরই ৭০০ জনেরও বেশি চিকিৎসককে পদোন্নতি দেয়া হবে।

বাংলা৭১নিউজ/এইচ.এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com