মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শরীয়তপুরের সাবেক প্যানেল মেয়র বাচ্চুর বিরুদ্ধে দুর্নীতির মামলা ৯৬ কোটি টাকার মসুর ডাল কিনবে সরকার গুলিবিদ্ধ সেই দিনমজুর পেলেন ৫০ হাজার টাকা চিকিৎসা সহায়তা বিয়ে-সংসার চাই না, স্বাধীনভাবে বাঁচতে হবে : মিমি চক্রবর্তী ইসরায়েলে হামলার অন্তত ১০টি পরিকল্পনা প্রস্তুত রেখেছে ইরান দুর্গাপূজার ছুটি একদিন বাড়িয়ে আজই প্রজ্ঞাপন জারি : মাহফুজ আলম বাজার শিগগিরই সহনীয় পর্যায়ে চলে আসবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সামিটের সঙ্গে এলএনজি টার্মিনাল সংক্রান্ত চুক্তি বাতিল পদার্থবিজ্ঞানে নোবেলজয়ীর নাম ঘোষণা আজ লেবাননে আশ্রয়কেন্দ্রে যাচ্ছেন বাংলাদে‌শিরা সুন্দরবনে বাঘ বেড়েছে ১১টি শারদীয় দুর্গাপূজার বোধন আজ এক দফা দাবিতে ফের নার্সদের কর্মবিরতি চাকরির বিধি লঙ্ঘন করা ঠিক হয়নি: ঊর্মির মা দীপু সালমান পলক ও মামুন ফের রিমান্ডে সীমান্তে যুবককে গুলি করে হত্যার পর মরদেহ নিয়ে গেলো বিএসএফ প্রধান উপদেষ্টার সঙ্গে জাপার সংলাপ চান না সারজিস-হাসনাত সচিবদের প্রধান উপদেষ্টার ২৫ নির্দেশনা সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার

৬ লাখ টাকার শার্ট পরে নজর কাড়লেন সোনম

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ৭১ বার পড়া হয়েছে

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনম কাপুর। ফিটনেসের পাশাপাশি ফ্যাশনের বিষয়েও দারুণ সচেতন। ব্যয়বহুল পোশাক পরে মাঝে মধ্যে আলোচনার জন্ম দেন এই অভিনেত্রী। কয়েক দিন আগে কয়েক লাখ টাকার শার্ট পরে রূপের দ্যুতি ছড়িয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় সরব সোনম কাপুর। পেশাগত ও ব্যক্তিগত জীবনের নানা মুহূর্ত ভক্তদের সঙ্গে ভাগ করে নেন এই অভিনেত্রী। সম্প্রতি একটি বিলাসবহুল পোশাক প্রস্তুতকারী ব্র্যান্ডের ফটোশুটে অংশ নেন সোনম। যার কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। সবকিছু ছাপিয়ে তার পরনের হলুদ রঙের শার্টটি নজর কেড়েছে নেটিজেনদের। ভূয়সী প্রশংসা করছেন তার ভক্তরা।

সোনমের পোশাকটি প্রস্তুত করেছে ইতালিয়ান বিলাসবহুল ব্র্যান্ড ভ্যালেনটিনো। প্রতিষ্ঠানটির ওয়েবসাইট ঘুরে দেখা যায়, সোনমের এই পোশাকের মূল্য ৫ হাজার ৫০০ ইউরো। বাংলাদেশি মুদ্রায় যার মূল্য ৬ লাখ ১১ হাজার টাকার বেশি।

দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করার পর ২০১৮ সালের ৮ মে আনন্দ আহুজার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন সোনম কাপুর। এরপর গত বছরের ২০ আগস্ট পুত্রসন্তানের জন্ম দেন তিনি। মাতৃত্বকালীন ছুটি শেষ করে ফের কাজে ফিরছেন এই অভিনেত্রী। শরীরচর্চা থেকে শুরু করে নিয়ম মেনে জীবনযাপন করে পুরোপুরি অভিনয়ে ফেরার প্রস্তুত নিচ্ছেন তিনি।

সোনম অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘একে ভার্সেস একে’। ২০২০ সালে মুক্তি পায় এটি। এক বছর বিরতি নিয়ে গত বছর ‘ব্লাইন্ড’ নামে একটি সিনেমার কাজ শেষ করেছেন। চলতি বছর এটি মুক্তির কথা রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com