রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বায়তুল মোকাররমের খতিব রুহুল আমিনকে অপসারণ রাজনৈতিক কারণে দায়েরকৃত হয়রানিমূলক মামলা প্রত্যাহারে কমিটি ধর্ষণ মামলার যাবজ্জীবন পলাতক আসামি মজনু গ্রেপ্তার তিন অতিরিক্ত আইজিপিসহ ৬ পুলিশ কর্মকর্তাকে বাধ্যতামূলক অবসর আবারও গ্রেপ্তার দেখানো হলো মেনন-ইনু-মামুনসহ ৭ জনকে টাঙ্গাইলে টিসিবির ৪৯ বস্তা চাল জব্দ সরকারি কর্মচারীদের সম্পদের হিসাব দেওয়ার তারিখ নির্ধারণ মেট্রোরেলের ১৮ দিনে আয় ২০ কোটি টাকা বিএনপি নেতাদের সঙ্গে বৈঠকে ভারতের হাইকমিশনার ১৫ বছরে পুকুর-সাগর নয় মহাসাগর চুরি হয়েছে: উপদেষ্টা সাখাওয়াত মারা গেলেন সাবেক প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান আন্দোলনে আহত শিক্ষার্থীদের চিকিৎসা দিতে ঢাকায় চীনা মেডিকেল টিম ৪ ডিআইজিসহ দশ পুলিশ কর্মকর্তাকে বদলি পার্বত্য চট্টগ্রামে সম্প্রীতি নষ্ট করতে বাইরে থেকে ষড়যন্ত্র হচ্ছে একদিনে ঢাকায় ট্রাফিক আইনে ৭৩৪ মামলা, জরিমানা ৩১ লাখ সংসদ সচিবালয়: ক্ষতিগ্রস্ত অফিস কক্ষেই কাজ করছেন কর্মকর্তারা সাক্ষ্য দিতে আদালতে পরীমনি মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে হত্যায় যুবকের মৃত্যুদণ্ড ভয়ঙ্কর রূপ নিয়েছে চিত্রার ভাঙন কক্সবাজারে ব্যাগভর্তি ইয়াবাসহ পুলিশ সদস্য আটক

৪ ডিআইজিসহ দশ পুলিশ কর্মকর্তাকে বদলি

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪
  • ৬ বার পড়া হয়েছে

বরিশাল মেট্রোপলিটন পুলিশে নতুন কমিশনার, রংপুর রেঞ্জ নতুন ডিআইজি, ঠাকুরগাঁও, কুড়িগ্রাম ও নোয়াখালী জেলায় নতুন পুলিশ সুপার পদায়ন করা হয়েছে।

রোববার (২২ সেপ্টেম্বর) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয় জননিরাপত্তা বিভাগ পুলিশ-১ শাখা সিনিয়র সহকারী সচিব হাবিবুল হাসান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে চার ডিআইজি ও ছয় পুলিশ সুপার পদে রদবদল করা হয়। জনস্বার্থে জারি করা এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

বিসিএস (পুলিশ) ক্যাডারের বদলি করা কর্মকর্তারা হলেন, ডিএমপির উপপুলিশ কমিশনার ও সুপার নিউমারারি ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত আমিনুল ইসলাম রংপুর রেঞ্জের ডিআইজি হিসেবে বদলি করা হয়েছে। এর আগে তিনি বরিশাল মহানগর পুলিশের কমিশনার হিসেবে আবশপ্রাপ্ত ছিলেন।

পুলিশের বিশেষ শাখা (এসবি) পুলিশ সুপার ও সুপারনিউমারারি ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত এস এন মো. নজরুল ইসলামকে অপরাধ তদন্ত বিভাগে, নোয়াখালী পুলিশ ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট (ডিআইজি) এস এম রোকন উদ্দিনকে পুলিশ স্টাফ কলেজে, পুলিশের অপরাধ তদন্ত বিভাগের উপপুলিশ মহাপরিদর্শক মো. শফিকুল ইসলামকে বরিশাল মহানগর পুলিশ কমিশনার হিসেবে, নীলফামারী ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট (পুলিশ সুপার) আব্দুল্লাহ আল ফারুককে নোয়াখালী পুলিশ সুপার হিসেবে বিশেষ শাখার পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলামকে ঠাকুরগাঁওয়ে এসপি হিসেবে, খুলনা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার রিয়াজ উদ্দিন আহম্মেদের কুড়িগ্রামের এসপি হিসেবে বদলির আদেশ বাতিল করা হয়েছে।

সেখানে দায়িত্ব দেওয়া হয়েছে বিশেষ শাখার পুলিশ সুপার মাহফুজুর রহমানকে, ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠককে ট্যুরিস্ট পুলিশে এবং নোয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামানকে নীলফামারী ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট হিসেবে বদলি করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com