রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গাজায় মসজিদ-স্কুলে ইসরায়েলি বিমান হামলা, নিহত ২৪ আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ

২ মেয়েসহ নিহত ব্যাংক কর্মকর্তার স্ত্রী-ছেলের অবস্থা সংকটাপন্ন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯
  • ৩৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,সীতাকুণ্ড প্রতিনিধি:  আনন্দভ্রমণ শেষে সপরিবারে ঢাকায় ফেরার পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দুই শিশুকন্যাসহ নিহত বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান মন্টুর আহত স্ত্রী ও শিশুসন্তানের অবস্থাও আশংকাজনক।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই আলাউদ্দিন জানান, ঘটনাস্থলে দুই কন্যাসন্তান তাসফিয়া (১৪) ও তাসরিন (১২) ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাইফুজ্জামান মন্টুর মৃত্যু হয়।

এছাড়া হাসপাতালে চিকিৎসাধীন তার স্ত্রী কনিকা আক্তার (৩৫) ও ১০ বছরের শিশুপুত্র মন্টির অবস্থা সংকটাপন্ন। তাদের হাসপাতালের ২৮ নং ওয়ার্ডের নিউরো সার্জারি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানান তিনি।

আজ  সকাল ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের ছলিমপুরস্থ ফৌজদারহাট-বন্দর সংযোগ সড়কে একটি লরি সাইফুজ্জামান মন্টুর প্রাইভেটকারটিকে ধাক্কা দিলে হতাহতের এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বান্দরবান থেকে ঢাকা ফেরার পথে মহাসড়কের ফৌজদারহাট বন্দর সড়ক অতিক্রমকালে বন্দর সড়কের দিকে মোড় নেয়া অপর একটি লরি প্রাইভেটকারকে ধাক্কা দেয়।

এতে প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে ঘটনাস্থলেই তাসফিয়া ও তাসরিনের মৃত্যু হয়। দুর্ঘটনার পর আহত ব্যাংক কর্মকর্তা ও তার স্ত্রী-পুত্রকে দ্রুত উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাইফুজ্জামান মন্টুর মৃত্যু হয়।

বারআউলিয়া হাইওয়ে থানার এসআই কাউছার বলেন, দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি উদ্ধার করা হয়েছে। তবে লরিটি আটক করা সম্ভব হয়নি।

বাংলা৭১নিউজ/সি এইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com