মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বুধবার থেকে ডিমের নতুন দাম কার্যকর হবে : ভোক্তা ডিজি সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক ২ দিনের রিমান্ডে শিল্প উপদেষ্টার সঙ্গে ভারতীয় হাই কমিশনারের সাক্ষাৎ মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নারী-শিশুসহ একই পরিবারের ৩ জন নিহত সাবেক বিমানমন্ত্রী ফারুক খান ২ দিনের রিমান্ডে আরাকান আর্মির হেফাজত থেকে ১৬ জেলেকে ফেরত এনেছে বিজিবি ৬ দিনের ছুটি শেষে হিলিতে আমদানি-রপ্তানি শুরু সাকিবের দেশে আসা-যাওয়ায় আইনি বাধা নেই: ক্রীড়া উপদেষ্টা আমরা শুনতে চাই না বিচারকরা ঘুষ খায়: ডা. শফিকুর কিউবার রাজপথে ফিলিস্তিনপন্থি মিছিল, নেতৃত্ব দিলেন প্রেসিডেন্ট লেবাননে ২৫ শহর খালি করার নির্দেশ ইসরায়েলের সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাকের ৭ দিনের রিমান্ড আবেদন পিএসসির চেয়ারম্যান ও চার সদস্যের শপথ হজ ব্যবস্থাপনায় দুই কমিটি গঠন কাপ্তাইয়ে দুই স্কুল, এক মাদ্রাসায় বিকাশ-বিশ্বসাহিত্য কেন্দ্রের ‘বই পড়া’ চালু ঘানার সঙ্গে দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়নে গুরুত্বারোপ বাংলাদেশের রোবট তৈরি করে নবম শ্রেণির ছাত্রের চমক সাবেক বিমানমন্ত্রী ফারুক খান গ্রেপ্তার ছাত্র আন্দোলনে রাজন হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার কর্মসংস্থান অধিদপ্তর গঠনের কথা ভাবছে সরকার: শ্রম উপদেষ্টা

১৬ ইউনিটের ৩ ঘণ্টার চেষ্টায় বাবুরহাটের আগুন নিয়ন্ত্রণে

নরসিংদী প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ১৩ বার পড়া হয়েছে

দেশের বৃহত্তম পাইকারী কাপড়ের বাজার নরসিংদীর শেখেরচর বাবুরহাটে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে। 

রোববার (২৯ অক্টোবর) রাত ১১টার দিকে বাজারের সাটিং পট্টিতে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিসের ১৬টি ইউনিটের ৩ ঘণ্টার চেষ্টায় রাত ২টার দিকে নিয়ন্ত্রণে আসে। আগুনে এখন পর্যন্ত কোনো হতাহতের খবর না পাওয়া গেলেও প্রায় শতাধিক দোকান ভস্মিভূত হয়েছে।

নরসিংদী ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করে বলেন, তাৎক্ষণিক আগুনের সূত্রপাত কীভাবে হয়েছে তা জানা যায়নি।

নরসিংদী ফায়ার সার্ভিস জানিয়েছে, রোববার রাত ১১টা ১৭ মিনিটে অগ্নিকাণ্ডের খবর পান তারা। এরপর ৭ মিনিটের মধ্যে প্রথম ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। পরে আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের নরসিংদী সদর, মাধবদী, পলাশ, মনোহরদী ও আড়াইহাজারের ১৬টি ইউনিট কাজ করে। বাজারের ভেতরের সড়ক সরু থাকায় ফায়ার সার্ভিসের গাড়ি প্রবেশ করতে পারেনি। ফলে আগুনের তীব্রতা বেড়ে যায়। পরে রাত ২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com