শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

১-১ সমতায় বিরতিতে জাপান-সেনেগাল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৪ জুন, ২০১৮
  • ১২৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: ১-১ গোলে সমতায় থেকে বিরতিতে গেল জাপান ও সেনেগাল। ম্যাচে এখন বিরতি চলছে। ম্যাচের ১১তম মিনিটে ১-০ গোলে এগিয়ে যায় সেনেগাল। গোলটি করেন দলটির উইঙ্গার সাদিও মানে। রাশিয়া বিশ্বকাপে লিভারপুল তারকার এটি প্রথম গোল। ডি-বক্সের মধ্যে থেকে গোলকে লক্ষ্য করে শট নিয়েছিলেন সেনেগালের ইউসুফ সাবালি। বলটি গোলরক্ষক ইজি কাওয়াশিমা না ধরে ক্লিয়ার করে দিতে চেয়েছিলেন। কিন্তু পারেননি। গোলরক্ষকের সামনেই দাঁড়ানো ছিলেন সাদিও মানে। সুযোগ পেয়ে সঙ্গে সঙ্গে বল জালে পাঠিয়ে দেন তিনি।

এরপর ৩৪তম মিনিটে ম্যাচে ১-১ সমতা আনে জাপান। গোলটি করেন তাকাশি ইনুই। ডি-বক্সের মধ্যে বল পেয়ে তিনি শট নেন জালে। বলটি গিয়ে আশ্রয় নেয় জালে।  রাশিয়া বিশ্বকাপে আজ ‘এইচ’ গ্রুপের ম্যাচে সেনেগালের বিপক্ষে মাঠে নেমেছে জাপান। ইয়েকাতেরিনবার্গে ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় রাত নয়টায়।

এর আগে কলম্বিয়াকে ২-১ গোলে হারিয়েছিল জাপান। আর পোল্যান্ডকে ২-১ গোলে হারিয়েছিল সেনেগাল। আজ যারা জয় পাবে তারা দ্বিতীয় রাউন্ডে ওঠার পথে এগিয়ে যাবে। যারা হারবে তাদেরও আশা থাকবে। পরবর্তী ম্যাচে তাদের ভালো করতে গবে।

গত ১৪ জুন শুরু হয়েছে রাশিয়া বিশ্বকাপ। টুর্নামেন্টের গ্রুপ পর্বের খেলা শেষ হবে আগামী ২৮ জুন। নকআউট পর্বের খেলা শুরু হবে ৩০ জুন। ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ১৫ জুলাই। বিশ্বকাপে এখন পর্যন্ত দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেছে রাশিয়া, উরুগুয়ে, ফ্রান্স, ক্রোয়েশিয়া, ইংল্যান্ড ও বেলজিয়াম। বিদায় নিশ্চিত হয়েছে মরক্কো, সৌদি আরব, মিসর, পেরু, কোস্টারিকা, পানামা ও তিউনিসিয়ার। সূত্র: ঢাকাটাইমস।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com