মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

হ্যাকাররা আমার কাছে ৫ লাখ টাকা চেয়েছে: হিরো আলম

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ২ মে, ২০২৩
  • ৩৬ বার পড়া হয়েছে

আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম বলেছেন, কিছু রাজনীতিক ও মিডিয়া ব্যক্তিত্ব আমার পেছনে লেগেছেন। তারা আমার জনপ্রিয়তার জন্য পেছনে লেগেছেন।

তিনি বলেন, আমার সামাজিক যোগাযোগমাধ্যমের ৯টি অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। হ্যাকাররা আমার কাছে ৫ লাখ টাকা দাবি করেছেন।

মঙ্গলবার (২ মে) বিকেল সোয়া ৫টার দিকে রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয় থেকে বেরিয়ে এসব কথা বলেন তিনি।

হিরো আলম অভিযোগ করেন, আমার ফেসবুক, টিকটক ও ইনস্টাগ্রামসহ সামাজিক যোগাযোগমাধ্যমে ৯টি অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। আলী আজগর নামের এক ব্যক্তি আমার এই আইডিগুলো হ্যাক করেছেন।

তিনি বলেন, ডিবি প্রধানের কাছে আমি বিস্তারিত বলেছি। হ্যাকাররা আমার কাছে ৫ লাখ টাকা দাবি করেছেন। টাকা দিলে আমার ফেসবুক অ্যাকাউন্ট ফেরত দেবে।

আশরাফুল আলম ওরফে হিরো আলম আরও অভিযোগ করেন, আমার জনপ্রিয়তা দেখে কিছু রাজনীতিক ও মিডিয়া ব্যক্তিত্ব আমার পেছনে লেগেছেন। কিন্তু হিরো আলমের জনপ্রিয়তা তারা কমাতে পারবেন না।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com