শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১ পশুর জন্য প্রাকৃতিক খাদ্য উৎপাদন বাড়াতে বললেন প্রাণিসম্পদ মন্ত্রী বাংলাদেশ ব্যাংক স্বাধীন সত্তা হারিয়েছে: ড. ফাহমিদা ৩০ শতাংশ বেতন বৃদ্ধির দাবি তৃতীয় শ্রেণির সরকারি কর্মচারীদের জুজুৎসু অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক নিউটন গ্রেপ্তার জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ন্যায়বিচার পাওয়া সাংবিধানিক অধিকার : প্রধান বিচারপতি দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা ওয়ারীতে বাথরুমে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ ৪ জনের মৃত্যু ঢাকায় আসছেন কানাডার ইন্দো-প্যাসি‌ফিক বা‌ণিজ্য প্রতি‌নি‌ধি পার্লামেন্টের নারী স্পিকারদের সামিট এক অনবদ্য প্ল্যাটফর্ম টেক্সাসে ভারী বৃষ্টি-ঝড়, নিহত ৭ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন ওবায়দুল কাদেরের

হোয়াইট হাউজের মুখপাত্র শন স্পাইসারের পদত্যাগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২২ জুলাই, ২০১৭
  • ৫৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: যোগাযোগবিষয়ক একজন নতুন পরিচালক নিয়োগের কারণে হোয়াইট হাউজের মুখপাত্র শন স্পাইসার পদত্যাগ করেছেন।

শন স্পাইসার হোয়াইট হাউজের মুখপাত্র ও যোগাযোগ পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। কিন্তু নতুন পরিচালক নিয়োগ দেওয়ায় প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ওপর অসন্তুষ্ট হয়ে তিনি পদত্যাগ করেছেন বলে সূত্র জানিয়েছে।

ওয়াল স্ট্রিটের অর্থযোগানদাতা অ্যান্থনি স্কারামুচিকে ওই পদে নিয়োগ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন স্পাইসার।

ফক্স নিউজে দেওয়া এক সাক্ষাৎকারে স্কারামুচির নিয়োগের বিষয় উল্লেখ করে স্পাইসার জানান, হোয়াইট হাউজে গণমাধ্যম বিভাগে ‘এক রান্নাঘরে অনেক রাঁধুনি থাকার মতো’ সমস্যার কারণে তিনি পদত্যাগ করলেন।

নিউ ইয়র্ক টাইমসের এক প্রতিবেদনে বলা হয়, স্কারামুচির নিয়োগের বিষয়ে তীব্র বিরোধিতা করেছেন স্পাইসার। একই সঙ্গে এটাকে অনেক বড় একটি ভুল বলে মনে করেন তিনি।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com