বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা সনাতন ধর্মাবলম্বীদের নিশ্চিন্তে থাকতে বললেন পররাষ্ট্র উপদেষ্টা সাহিত্যে নোবেল পুরস্কার ঘোষণা আজ ঢামেক হাসপাতালে টাকা চুরির অভিযোগে নারীসহ আটক ২ মিয়ানমারের নৌ বাহিনীর গুলিতে নিহত ১, ৬০ জেলেকে অপহরণ টিসিবির কার্ড নিয়ে বিএনপি-জামায়াতের সংঘর্ষ, গুলি পাবিপ্রবিতে ছয় সহকারী প্রক্টর ও ১১ ছাত্র উপদেষ্টা নিয়োগ আবু সাঈদের দুই ভাইকে চাকরি দিল বসুন্ধরা গ্রুপ গার্মেন্ট শ্রমিকদের বিক্ষোভ, বাড্ডা-রামপুরা সড়কে যান চলাচল বন্ধ ওসি মনিরের সম্পদের পাহাড় কারাগারে সাবেক এমপি বোমা মানিক গণতন্ত্র মানে মানুষের স্বাধীনতা ও মৌলিক অধিকার নিশ্চিত করা বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেফতার এক ব্যক্তি টাঙ্গাইলে সড়কের পাশে পড়ে ছিল মাংস ব্যবসায়ীর মরদেহ

হেলিকপ্টারে নির্বাচনী এলাকায় নামলেন ইউপি চেয়ারম্যান প্রার্থী

কিশোরগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ৩৪ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার এগারসিন্দুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করবেন তিনি। তাইতো সূদুর সৌদি আরব থেকে ছুটে আসেন শাহাবুদ্দিন। দেশে ফিরেই ঢাকা থেকে হেলিকপ্টারে করে ছুটে আসেন পাকুন্দিয়ায়। তার আগমনে ভিড় করেন শত শত মানুষ। হেলিকপ্টার থেকে নামার পর এলাকার মানুষ তাকে ফুল দিয়ে বরণ করেছেন।

এ ঘটনায় এলাকায় এলাকায় কৌতুহলের সৃষ্টি হয়েছে। হেলিকপ্টার চড়ে আসা শাহাবুদ্দিনের সেই ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এলাকার মানুষকে সেবা দিতেই দীর্ঘ ২৭ বছর পর বিদেশ থেকে ছুটে এসেছেন বলে জানান, উপজেলার খামা গ্রামের হাজী মাহমুদ হোসেনের ছেলে শাহাবুদ্দিন।

শাহাব উদ্দিন বলেন, গ্রামের মানুষ হেলিকপ্টার দেখেননি। তাই হেলিকপ্টার নিয়ে গ্রামে এসেছি। তবে মানুষের সেবা করার জন্যই ২৭ বছর প্রবাস জীবন কাটিয়ে দেশে ফিরে আসলাম।

সোমবার দুপুরে ঢাকা থেকে হেলিকপ্টারে চরে বাড়ি ফিরেন তিনি। স্থানীয় আমতলী বালিকা স্কুল মাঠে তাকে বহনকারী হেলিকপ্টার অবতরণ করে। হেলিকপ্টারে তার আগমনের সংবাদে এক নজর দেখতে কর্মী-সমর্থকসহ ভিড় জমান বিভিন্ন বয়সের কৌতূহলী হাজারও নারী-পুরুষ। এ সময় আনন্দ-উচ্ছ্বাসে ফেটে পড়েন তার কর্মী-সমর্থকরা। ফুলের মালায় ডুবিয়ে তাকে নিয়ে আনন্দ মিছিল করেন তারা। এ ঘটনাটি পাকুন্দিয়া উপজেলাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

জানা গেছে, পাকুন্দিয়া উপজেলার এগারসিন্ধুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে এখনও তফসিল ঘোষণা হয়নি। তবে নিজেকে আগাম চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করে প্রচারণা চালিয়ে আসছিলেন সৌদি আরব প্রবাসী শাহাবুদ্দিন।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com