শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আফগানিস্তানে বন্দুকধারীদের গুলি, স্প্যানিশ পর্যটকসহ নিহত ৪ সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’

হেলিকপ্টার সাগরে, নিহত ৬

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৪ জানুয়ারী, ২০১৮
  • ৬৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: ভারতে শীর্ষ জ্বালানি কর্মকর্তাদের নিয়ে একটি হেলিকপ্টার সাগরে ভেঙ্গে পড়েছে। এতে ৬ জন নিহত হয়েছেন।

স্থানীয় শনিবার ১০টা ২০ মিনিটে মুম্বাইয়ের জুহু থেকে উড়ে আসা হেলিকপ্টারটি আরব সাগরে ভেঙে পড়ে।
হেলিকপ্টারটিতে ভারতের জ্বালানি তেল ও প্রাকৃতিক গ্যাস কর্পোরেশনের শীর্ষ স্থানীয় কর্মকর্তারা ছিলেন।
জানা গেছে, জুহু থেকে ছেড়ে যাওয়া হেলিকপ্টারটি হাই নর্থ ফিল্ডের দিকে এগিয়ে যাচ্ছিল। কিন্তু উড্ডয়নের ১৫ মিনিট পরই এয়ার ট্রাফিক কন্ট্রোলের (এটিসি) সঙ্গে এর যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। পরে দুপুর নাগাদ হেলিকপ্টারটির ধ্বংসাবশেষ খুঁজে পাওয়া যায়।
ওএনজিসির এক কর্মকর্তা জানান, শনিবার সকাল সাড়ে ১০টা থেকে ১১টার মধ্যে এই দুর্ঘটনা ঘটে। ১০টা ৫৮ মিনিটে ওএনজিস-র নর্থ ফিল্ডে হেলিকপ্টারটি পৌঁছনোর কথা ছিল। কিন্তু নির্দিষ্ট সময়ে গন্তব্যে না পৌঁছনোয় শুরু হয় অনুসন্ধান।
তিনি জানান, মুম্বাইয়ের এটিসির সঙ্গে হেলিকপ্টারটির শেষবার যোগাযোগ হয়েছিল ১০টা ৩৫ মিনিটে।
এদিকে ওএনজিসির সঙ্গে উদ্ধারকাজে যোগ দেয় নৌবাহিনী। হেলিকপ্টার ও নৌকা নিয়েও তল্লাশি শুরু হয়। রোববার সকাল পর্যন্ত ছয়জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে বলে ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com