রবিবার, ১৯ মে ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, চুক্তি চলতি বছরই ২য় ধাপের উপজেলা নির্বাচনে মাঠে থাকছে ৬১৪ নির্বাহী ম্যাজিস্ট্রেট জাতীয় এসএমই পুরস্কার-২০২৩ পেলেন ৭ উদ্যোক্তা ২৪ ঘণ্টায় অন্তত ১২১ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে

হিলিতে ইউপি চেয়ারম্যান ও সদস্যদের ৩ দিনের প্রশিক্ষন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৫ মার্চ, ২০১৯
  • ১০৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,হিলি প্রতিনিধি: দিনাজপুরের হিলিতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যগনের জন্য ইউনিয়ন পরিষদ প্রশাসন অবহিতকরনের তিন দিন ব্যাপী প্রশিক্ষন কোর্সের সমাপনি অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট (এনআইএলজি) ঢাকার আয়োজনে হাকিমপুর উপজেলা প্রশাসনের বাস্তবায়নে আজ সোমবার উপজেলা কৃষক প্রশিক্ষন কেন্দ্রে তিনদিন ব্যাপী ওই প্রশিক্ষন কোর্সের সমাপনী অনুষ্ঠিত হয়েছে। গত ২মার্চ শনিবার থেকে এই প্রশিক্ষন কোর্স শুরু হয়েছিল।

উপজেলা প্রকৌশলী আজিজুর রহমানের সঞ্চালনায় এতে প্রশিক্ষক হিসেবে ছিলেন জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউটের পরিচালক শফিকুল ইসলাম, হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম। এতে উপজেলার বোয়ালদাড়, আলিহাট ও খট্টামাধবপাড়া এই ৩ ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যসহ ৩৯জন জনপ্রতিনিধিগন অংশগ্রহন করেন।

প্রশিক্ষন কোর্সে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যগনের জন্য ইউনিয়ন পরিষদ প্রশাসনের কার্যপরিধী এবং তাদের কার্যক্রম সম্পর্কে অবহিত করা হয়।

বাংলা৭১নিউজ/একে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com