সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সেতু বিভাগের সচিব হলেন ফাহিমুল ইসলাম ইসরায়েলি ঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে হিজবুল্লাহ প্রথম মাসের বেতন ত্রাণ তহবিলে দিলেন আসিফ মাহমুদ ধামরাইয়ে ৯ দাবিতে আকিজ ফুড শ্রমিকদের বিক্ষোভ নারায়ণগঞ্জে বাজারে আগুন, ৩০ দোকান পুড়ে ছাই পদ্মার চরে পানি, হতাশ চাষিরা এনবিআরের সাবেক চেয়ারম্যান নজিবুর রহমান গ্রেফতার সরকার মানুষের মৌলিক অধিকার নিশ্চিতকরণে বদ্ধপরিকর: প্রধান উপদেষ্টা আজ থেকে শুরু হচ্ছে নোবেল পুরস্কার ঘোষণা আর্জেন্টিনাকে হারিয়ে ব্রাজিলের ‘হেক্সা’ দিল্লির সুপারশপে দেখা মিললো সাবেক এসবিপ্রধান মনিরুলের ছাত্র-জনতার আন্দোলনে নিহত ৭৩৫ জনের খসড়া তালিকা প্রকাশ শিশুদের পরিপূর্ণ বিকাশে সমাজের সবাইকে এগিয়ে আসতে হবে : রাষ্ট্রপতি শিশুর বিকাশের অন্তরায়গুলো চিহ্নিত করে সমাধানে বদ্ধপরিকর সরকার ৭ অক্টোবর বিশ্ব বসতি দিবসে সরকারের নানা কর্মসূচি গাজায় ইসরায়েলি হামলায় নিহত আরও প্রায় অর্ধশত ফিলিস্তিনি প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ

হামলায় ব্রিটিশ লেবার দলের এমপি নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৭ জুন, ২০১৬
  • ৮৬ বার পড়া হয়েছে
লেবার দলের এমপি জো কক্স

বা্ংলা৭১নিউজ, ডেস্ক: বর্বর হামলার পর ব্রিটিশ রাজনীতিবিদ ও লেবার দলের এমপি জো কক্স মারা গেছেন। ব্রিটিশ পুলিশ ঘটনাটি নিশ্চিত করেছে। ব্রিস্টলের একটি আসন থেকে জো কক্স এমপি নির্বাচিত হয়েছিলেন।

কক্সের মৃত্যুর পর ইউরোপীয় ইউনিয়নে ব্রিটেনের থাকা না থাকার প্রচারণা অনেকটা থেমে গেছে। তিনি ছিলেন ইউরোপীয় ইউনিয়নে থাকার পক্ষের একজন স্পষ্টবাদী রাজনীতিক। ব্রিস্টলের একটি জনসভায় অংশ নিতে গিয়ে জো কক্স গুলিবিদ্ধ ও ছুরিকাহত হন। এ ঘটনায় অন্য একজন সামান্য আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য ওই এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে ইয়র্কশায়ারের ৫২ বছর বয়সী এক মহিলাকে আটক করা হয়েছে। একজন প্রত্যক্ষদর্শী স্কাই নিউজকে জানিয়েছেন, দুজন পুরুষের মধ্যে হাতাহাতির ঘটনা থামাতে গেলে তাদের একজন নারী এমপি-কে গুলি করে। দুই সন্তানের জননী জো কক্স কেমব্রিজ থেকে গ্রাজুয়েট করেছেন এবং ২০১৫ সালে ব্রিটিশ সংসদের সদস্য হন। এ ঘটনায় শোক প্রকাশ করেছেন লেবার দলের প্রধান জেরেমি কোরবিন।

বা্ংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com