শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

হাতিরঝিল থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ১৩ বার পড়া হয়েছে

রাজধানীর হাতিরঝিল লেক থেকে অজ্ঞাতনামা (২৮) এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১২ নভেম্বর) দুপুর ১২টার দিকে লেকের মহানগর ব্রিজের নিচ থেকে মরদেহটি উদ্ধার করে হাতিরঝিল থানা পুলিশ।

হাতিরঝিল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, খবর পেয়ে হাতিরঝিল মহানগর ব্রিজের নিচে লেকের পানি থেকে অচেতন অবস্থায় ওই যুবককে উদ্ধার করে পুলিশ। পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুপুর পৌনে ২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

এসআই আলমগীর আরও জানান, আশপাশের লোকজন জানিয়েছেন ওই যুবক ব্রিজ থেকে লাফিয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করা হয়।

তিনি জানান, ওই যুবকের নাম-ঠিকানা এখনো জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। আমরা ক্রাইম সিমকে খবর দিয়েছি। ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে তার নাম-পরিচয় শনাক্ত করা যাবে।

মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে বলেও জানান এসআই আলমগীর।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com