মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

‘হাতির দাঁতের লেহেঙ্গা’ ও ‘টিকটিকির মালায়’ কান মাতালেন তারকারা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ১৭ মে, ২০২৩
  • ২৮ বার পড়া হয়েছে

১৬ মে থেকে শুরু হয়েছে ৭৬তম কান চলচ্চিত্র উৎসব। যা চলবে আগামী ২৭ মে পর্যন্ত। উৎসবের এই ১২ দিনে প্রদর্শিত হবে ১২টি ছবি। সঙ্গে দেখানে হবে একটি টেলিভিশন শো-ও। কান ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দিতে পৌঁছে গিয়েছেন বলিউড তারকারা।

এবারই প্রথম কান চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছেন বলিউডের অভিনেত্রী সারা আলি খান। উৎসবের উদ্বোধনীর সন্ধায় ভারতীয় পোশাকেই রেড কার্পেট মাতান এই বলি তারকা। মঙ্গলবার সারাকে দেখা গেছে বেইজ কালারের হাতির দাঁতের তৈরি লেহেঙ্গায়। ইতিমধ্যেই অভিনেত্রীর অনেকগুলো ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পরেছে।

হিন্দুস্থান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, কান চলচ্চিত্র উৎসবে হাতির দাঁতের লেহেঙ্গার সঙ্গে ম্যাচিং ব্লাউজ এবং লম্বা ট্রেলসহ দোপাট্টা, ম্যাচিং কানের দুল আর ব্রেসলেট পরা সারার থেকে চোখ ফেরানো যাচ্ছিল না।

এদিকে, গলায় ‘টিকটিকির মালা’ পরে ৭৬তম কান চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছেন আরেক বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। সোনালি রঙের টিকটিকি নেকলেস পরে ফ্লোরাল রাফেল হট পিঙ্ক বল গাউনে কানের রেড কার্পেটে হেঁটে ইতিমধ্যে নজর কেড়েছেন এই বলি সুন্দরী। হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, কান চলচ্চিত্র উৎসবে উর্বশী রাউতেলা সোনালি রঙের একটি টিকটিকি নেকলেসসহ বিশাল গোলাপী গাউন পরে রেডকার্পেটে মুগ্ধতা ছড়ালেন। 

প্রতিবেদনে বলা হয়েছে, এর আগে মুম্বাই বিমানবন্দর থেকে উৎসবে যোগ দিতে যাওয়ার সময়ও ফটোসাংবাদিকদের ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। উল্লেখ্য, চলতি বছরে কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে দেখা যাবে বলিউডের একঝাঁক নতুন মুখ। কান ফিল্ম ফেস্টিভ্যালে ডেবিউ করছেন আনুশকা শর্মা থেকে সানি লিওনি, মানসী চিল্লার, এষা গুপ্তা, নবাব নন্দিনীসহ আরও অনেকে। হলিউডের ডাকসাইটে পরিচালক-প্রযোজক থেকে অভিনেতারা এই কান চলচ্চিত্র উৎসবের মূল আকর্ষণ।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com