মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শারদীয় দুর্গাপূজার বোধন আজ এক দফা দাবিতে ফের নার্সদের কর্মবিরতি চাকরির বিধি লঙ্ঘন করা ঠিক হয়নি: ঊর্মির মা দীপু সালমান পলক ও মামুন ফের রিমান্ডে সীমান্তে যুবককে গুলি করে হত্যার পর মরদেহ নিয়ে গেলো বিএসএফ প্রধান উপদেষ্টার সঙ্গে জাপার সংলাপ চান না সারজিস-হাসনাত সচিবদের প্রধান উপদেষ্টার ২৫ নির্দেশনা সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু

হাজতির স্ত্রীকে ব্ল্যাকমেইল, বগুড়ায় কারা তত্ত্বাবধায়ক ক্লোজড

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০
  • ৬২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(বগুড়া)প্রতিনিধি: বগুড়া জেলা কারাগারের তত্ত্বাবধায়ক সাঈদ হোসেনকে প্রত্যাহার (ক্লোজড) করে রাজশাহীর কারা উপ মহা-পরিদর্শকের দফতরে সংযুক্ত করা হয়েছে। এক হাজতির স্ত্রীকে অফিসে ডেকে স্বামীকে অন্য জেলে পাঠানোর হুমকি দেয়ার ঘটনায় ব্ল্যাকমেইল করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। সম্প্রতি ডিআইজি প্রিজন অসীম কান্ত পাল বগুড়া জেলা কারাগার পরিদর্শনে এলে ঘটনাটি প্রকাশ পায়।

বগুড়া জেলা কারাগারের জেলার শরিফুল ইসলাম জানান, তত্ত্বাবধায়ক সাঈদ হোসেনকে ক্লোজড করা হয়েছে। কী কারণে তাকে ক্লোজড করা হয়েছে সেটি তিনি জানেন না।

তবে তিনি জানান, গত ৩০ মার্চ ডিআইজি প্রিজন বগুড়া কারাগারে আসেন। আর ৩১ মার্চ বগুড়ার তত্ত্বাবধায়ককে এক পত্রের মাধ্যমে রাজশাহীর কারা উপ-মহাপরিদর্শকের দফতরে সংযুক্ত করার বিষয়ে বলা হয়েছে। এর বেশি কিছু তার জানা নেই। এরপর ২ এপ্রিল তিনি বগুড়া থেকে নতুন কর্মস্থলে রওনা হন।

এদিকে খোঁজ নিয়ে জানা যায়, জেলা শহরের এক যুবক একটি মামলায় কারাগারে রয়েছেন। তার স্ত্রী বিভিন্ন সময় তাকে দেখতে কারাগারে আসেন। তত্ত্বাবধায়ক তার অফিস রুমে বসে সিসি ক্যামেরায় হাজতি-কয়েদিদের সঙ্গে সাক্ষাৎ করতে আসা স্ত্রী বা অন্য দর্শনার্থীর প্রতি নজরদারি করতেন। পরে তত্ত্বাবধায়ক ওই নারীকে তার কার্যালয়ে ডেকে কথা বলেন এবং তার স্বামীকে অন্য জেলে পাঠানোর কথা বলে হুমকি দেন। পরে এ ঘটনা নিয়ে তত্ত্বাবধায়ক ওই নারীকে ব্ল্যাকমেইল করেন।

পরে ডিআইজি প্রিজন অসীম কান্ত পাল কারাগার পরিদর্শনে এলে বিষয়টি জানতে পারেন। এরপর রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের উপ সচিব মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত আদেশে তার বিরুদ্ধে এ সিদ্ধান্ত নেয়া হয়।

এ বিষয়ে কথা বলতে কারা তত্ত্বাবধায়ক সাঈদ হোসেনের সরকারি মোবাইল নম্বরে বারবার ফোন করা হলেও সেটি কেউ রিসিভ করেননি।

বাংলা৭১নিউজ/জেআই

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com