বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প র‍্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন ভারতে সর্বকালের রেকর্ড ভেঙে তাপমাত্রা ৫২.৩ ডিগ্রি ছুঁলো দিল্লিতে রোহিঙ্গারা যেন পাসপোর্ট না পায়, সতর্ক করল সংসদীয় কমিটি প্রেস কাউন্সিল পদক পেলেন চার সাংবাদিক-দুই প্রতিষ্ঠান অবাধ ও সুষ্ঠু পরিবেশে ভোট দিয়েছেন ভোটাররা : কাদের গাজায় জাতিসংঘের সত্তা মরে গেছে: এরদোয়ান অধিকার সুরক্ষায় ইস্পাতকঠিন গণঐক্য গড়ে তুলতে হবে: মির্জা ফখরুল ‌‘প্রতিবার উন্নত দেশগুলো প্রতিশ্রুতি দেয় কিন্তু পূরণ করে না’ খালের টেকসই উন্নয়নে নেদারল্যান্ডসের সঙ্গে কাজ করবে ডিএনসিসি পানির দাম ১০ শতাংশ বাড়ালো ঢাকা ওয়াসা ‘বিশ্বকাপে সবচেয়ে শক্তিশালী দল ভারত’ ৮৭ উপজেলায় ৩৫ শতাংশের কম-বেশি ভোট পড়েছে : সিইসি প্রবাসী কর্মীদের অর্থ ফেরত দিচ্ছে ইউনাইটেড প্ল্যান্টেশন প্রধানমন্ত্রীর এপিএস হাফিজুর-ডিপিএস তুষারের নিয়োগ বাতিল অস্ত্র প্রতি‌যো‌গিতার অর্থ জলবায়ু অভিঘাত থে‌কে রক্ষায় ব‌্যবহার করুন: প্রধানমন্ত্রী এবার আজিজের ‘দুর্নীতির’ অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন তৃতীয় ধাপে ভোটগ্রহণ শেষ, চলছে গণনা শাহিনকে ফেরাতে চলবে কূটনৈতিক তৎপরতা: ডিএমপি কমিশনার ভোটকেন্দ্রে সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু

হরতালে শাহবাগ এলাকায় যান চলাচল বন্ধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৫ এপ্রিল, ২০১৬
  • ১২১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ প্রতিবেদক: কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্রী সোহাগী জাহান তনুর হত্যাসহ দেশের সব হত্যা, গুম, ধর্ষণের বিচারের দাবিতে প্রগতিশীল ছাত্রজোটের ডাকা আজ সোমবারের আধা বেলা হরতালে রাজধানীর শাহবাগ এলাকায় যান চলাচল বন্ধ রয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মোড় থেকে সকালে প্রগতিশীল ছাত্রজোটের ব্যানারে মিছিল বের করে শাহবাগে অবস্থান নেয় শিক্ষার্থীরা।

হরতালের সমর্থনে ছাত্ররা শাহবাগে অবস্থান করায় এই এলাকা দিয়ে যান চলাচল বন্ধ আছে।

কাঁটাবন, শেরাটন, মৎস্যভবন এলাকা থেকে শাহবাগগামী সব গাড়ি চলাচল বন্ধ রয়েছে। এসব এলাকায় পুলিশ মোতায়েন করা আছে।

এ ছাড়া কলাবাগানে নিউ মডেল বিশ্ববিদ্যালয় কলেজের সামনে, পল্টন ও মতিঝিল এলাকায় মিছিল ও সমাবেশ হয়েছে।

তবে হরতালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস এলাকায় কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের দু’একটি বিভাগ ছাড়া সব বিভাগে ক্লাস ও পরীক্ষা চলছে। প্রশাসনিক ভবনে কার্যক্রমও স্বাভাবিক। ছাত্র ফেডারেশনের ঢাবি সভাপতি বেনজির বলেন, ‘হরতালের সমর্থনে আমরা বিক্ষোভ মিছিল করেছি। শাহবাগে অবস্থান নিয়েছি।’

প্রগতিশীল ছাত্রজোটের নেতাকর্মীরা জানান, দুপুর ১২টায় প্রেসক্লাবের সামনে সমাবেশ করে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে। আগামী ৪-৫ মে বঙ্গভবন অভিমুখে পদযাত্রা কর্মসূচি ঘোষণা করা হতে পারে।

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com