শনিবার, ১১ মে ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাগেরহাটে বজ্রপাতে দুই শ্রমিক নিহত, আহত ৬ নারী নির্যাতন মামলায় ব্যক্তিগত আইনজীবী নিয়োগ করতে পারবেন বাদী মোহাম্মদপুরে খাল থেকে ‘ডানা কাটা পরী’ উদ্ধার, চলছে প্রদর্শনী সড়ক দুর্ঘটনা রোধে সমন্বিত পদক্ষেপ প্রয়োজন: স্বরাষ্ট্রমন্ত্রী চাকরি দেওয়ার কথা বলে অর্থ আত্মসাৎ, দুই কনস্টেবল বরখাস্ত বঙ্গবন্ধু রেলসেতুর উদ্বোধন ডিসেম্বরে ইসরায়েল হয়তো গাজায় আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে: যুক্তরাষ্ট্র ইউএস ট্রেড শো-এ ইসলামী ব্যাংকের স্টল উদ্বোধন রোহিঙ্গা ক্যাম্পে যুবককে গুলি করে হত্যা ঢাবিতে ১৪তম জাতীয় স্নাতক গণিত অলিম্পিয়াডের সমাপ্তি উন্নয়ন পরিকল্পনা হতে হবে পরিবেশবান্ধব ও ব্যয় সাশ্রয়ী: প্রধানমন্ত্রী সকালে রাজধানীতে ৮৭ মিলিমিটার বৃষ্টিপাত খাদ্যের নিশ্চয়তা ও আর্থসামাজিক উন্নয়নই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী নড়াইলে গুলিবিদ্ধ আওয়ামী লীগ নেতার মৃত্যু বাংলাদেশ সিরিজের সূচি প্রকাশ করল ওয়েস্ট ইন্ডিজ সকালের বৃষ্টিতে ঢাকার বিভিন্ন সড়কে জলাবদ্ধতা হায়দার আকবর খান রনো মারা গেছেন জাতিসংঘে পূর্ণ সদস্য হওয়ার যোগ্যতার স্বীকৃতি পেলো ফিলিস্তিন নরসিংদীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২ রাশিয়ায় সেতু থেকে নদীতে বাস পড়ে নিহত ৭

হবিগঞ্জে ছাত্রলীগের সম্মেলনে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনায় আহত ৫

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৮০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জে জেলা ছাত্রলীগের সম্মেলনে দু’গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত পাঁচজন আহত হয়েছেন।
ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইনের উপস্থিতিতে আজ শনিবার দুপুর ২টায় পৌরসভা মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় নেতাকর্মীরা শতাধিক চেয়ার ভাঙচুর করেন।
দলীয় সূত্রে জানা গেছে, পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী শনিবার দুপুরে পৌরসভা মাঠে জেলা ছাত্রলীগের সম্মেলন শুরু হয়। এ উপলক্ষে সকাল থেকেই বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে মাঠে এসে জড়ো হতে থাকেন। মাঠে জড়ো হয়েই তারা বিভিন্ন স্লোগান দিতে থাকেন। দুপুর ২টায় হঠাৎ নেতাকর্মীরা বিভক্ত হয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় ইটপাটকেল নিক্ষেপ ও চেয়ার ভাঙচুর করে তারা। এতে আতঙ্ক ছড়িয়ে পড়লে অনেক নেতাকর্মীই সেখান থেকে চলে যান। তাৎক্ষণিক তাদের থামানোর চেষ্টা চালান জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির। পরে পুলিশ পরিস্থিতি শান্ত করে।
সম্মেলনে সংঘর্ষ চলাকালে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন উপস্থিত ছিলেন।
সংসদ সদস্য মো. আবু জাহির বলেন, যারা হাঙ্গামা সৃষ্টি করেছে তাদের বিরুদ্ধে ভিডিও ফুটেজ দেখে ব্যবস্থা নেয়া হবে। ছাত্রলীগের সম্মেলনে ছাত্রদল ও শিবিরের লোক ঢুকে এ ঘটনা ঘটিয়েছে বলে তিনি অভিযোগ করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com