সোমবার, ২০ মে ২০২৪, ০১:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের ১১ অঞ্চলে ঝড়-বৃষ্টির পূর্বাভাস, বন্দরে সতর্ক সংকেত মাটি পরীক্ষা করে সার প্রয়োগ, আলোর মুখ দেখেছেন কৃষকরা চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা দেশের উন্নয়নে ৫ কৌশলে গুরুত্ব দিচ্ছে জাতিসংঘ রাইসির মৃত্যুতে ‘গভীরভাবে শোকাহত’ ভেনেজুয়েলার প্রেসিডেন্ট আজ থেকে ৬৫ দিন সাগরে মাছ ধরা বন্ধ টানা চতুর্থবার ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ‘বিশ্বের উন্নত দেশগুলোকে বিনিয়োগে আকৃষ্ট করছে বাংলাদেশ’ ভোটের মাঠের নিরাপত্তায় প্রায় দুই লাখ আনসার-ভিডিপি সদস্য মোতায়েন হজ পালন করতে সৌদি পৌঁছেছেন ৩০৮১০ জন দ্বিতীয় দিনে ফের সড়ক অবরোধ অটোরিকশা চালকদের সঠিক ওজন ও পরিমাপ নিশ্চিতে বিএসটিআই নিরলস কাজ করে যাচ্ছে মানসম্মত পণ্য উৎপাদনে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে হেলিকপ্টার দুর্ঘটনায় প্রেসিডেন্ট রাইসি ও পররাষ্ট্রমন্ত্রী নিহত ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর

হজযাত্রীর নিবন্ধন করা যাবে ১৫ মে পর্যন্ত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৭ মে, ২০১৯
  • ৮৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: সরকারি ব্যবস্থাপনায় চলতি বছরের হজযাত্রীদের কোটা এখনও খালি রয়েছে। নির্ধারিত সময়ে কোটা পূরণ না হওয়ায় নিবন্ধনের সময় আবারও বাড়িয়েছে ধর্ম মন্ত্রণালয়। ১৫ মে পর্যন্ত চলতি বছরের সরকারি ব্যবস্থাপনায় হজযাত্রীদের নিবন্ধন চলবে। সোমবার ধর্ম মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এ বছরের সরকারি হজযাত্রীদের নিবন্ধন শেষ হয় ৩০ এপ্রিল। কিন্তু সরকারি কোটা পূরণ না হওয়ায় নিবন্ধনের সময় বাড়ানো হয়েছে। তবে প্যাকেজ-১ এর কোটা খালি না থাকায় সরকারি হজযাত্রীদের প্যাকেজ-২ এর অধীনে নিবন্ধন করতে হবে।

ধর্ম মন্ত্রণালয়ের হজ অফিস থেকে জারি করা বিজ্ঞপ্তিতে বলা হয়, সরকারি ব্যবস্থাপনায় হজযাত্রীদের কোটা এখনও খালি রয়েছে। ইতঃপূর্বে যারা কোনো কারণে নিবন্ধন করতে পারেননি, তাদের মধ্যে ২০১৯ সালে হজ পালনে ইচ্ছুক ব্যক্তিদের ১৫ মের আগেই নিবন্ধনের জন্য হজ অফিসের পরিচালকের সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে। কিংবা বিষয়টি লিখিত আবেদনের মাধ্যমে ই-মেইলে কিংবা সরাসরি যোগাযোগ করতে বলা হয়েছে।

তাছাড়া নিবন্ধনে আগ্রহীদের ১৪ মের আগেই পাসপোর্ট দাখিলের জন্য বলা হয়েছে, যাতে দ্রুত পাসপোর্ট ভেরিফিকেশন করতে পারে।

বাংলা৭১নিউজ/এলএ.বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com