রবিবার, ১২ মে ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আওয়ামী লীগ নয়, দেশ চালাচ্ছে অদৃশ্য শক্তি: মির্জা ফখরুল শাহ্জালাল ইসলামী ব্যাংকের ২৩ বছর পূর্তি উদযাপন ইসলামী ব্যাংকের বরিশাল জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত বিরোধীদের শেষ করে দিতে চান মোদী: কেজরিওয়াল কুয়েতে অবৈধভাবে প্রবেশের দায়ে পাঁচ বাংলাদেশি গ্রেফতার চিকিৎসাহীনতা : বাত-ব্যথায় ‘অল্প’ বয়সেই ‘বৃদ্ধ’ হচ্ছে মানুষ সরকার সিন্দাবাদের দৈত্য হয়ে জনগণের কাঁধে চেপে বসেছে প্রভাবশালীদের ভয়ে প্রভাবিত হওয়া যাবে না: ইসি রাশেদা শাহবাগ থেকে অবরোধকারীদের সরিয়ে দিলো পুলিশ, আটক ১৩ মোহামেডানকে হারিয়ে কিংসের পঞ্চম শিরোপা কেনা সনদের তালিকা প্রস্তুত, জমা দেওয়া হবে কারিগরি বোর্ডে : হারুন বৃষ্টিতে ঢাকার বাতাসে দূষণ কমেছে একমাত্র নির্বাচনের মাধ্যমেই সরকার পরিবর্তন সম্ভব : হানিফ পল্টনে কুড়িয়ে পাওয়া শপিংব্যাগে ককটেল বিস্ফোরণে কিশোর আহত তিন সঞ্চালন লাইন চালু করল পিজিসিবি কোথাও জলাবদ্ধতা হলে হটলাইনে কল করতে বললেন মেয়র কুয়েতে রাজনৈতিক অস্থিরতা, সংসদ ভেঙে দিলেন আমির চাঁপাইনবাবগঞ্জে আগাম আমের বাগান বিক্রিতে হিমশিম বঙ্গবন্ধুর সমাধিতে সেতু মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির শ্রদ্ধা অ্যামেক্স, সিটিম্যাক্স কার্ড থেকেও ‘অ্যাড মানি’ করা যাচ্ছে বিকাশে

সৎমা আসার পর থেকে বন্দী ছিল লাবণী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৫ নভেম্বর, ২০১৭
  • ২৫৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, খুলনা প্রতিনিধি: ছয় বছরের লাবণীর মা ছিলেন বাক্‌প্রতিবন্ধী। তাই প্রায় এক বছর আগে তাঁকে তালাক দেন বাবা। মা তাকে সঙ্গে নিয়ে যেতে চেয়েছিলেন। কিন্তু দেওয়া হয়নি। কিছুদিনের মধ্যেই বাবা আরেকটি বিয়ে করেন। ঘরে সৎমা আসার পর লাবণীর ঠাঁই হলো গোয়ালঘরে। সেখানে তাকে রশি দিয়ে বেঁধে রাখা হতো। লাবণীকে এই বন্দীদশা থেকে গতকাল শনিবার উদ্ধার করা হয়েছে।

খুলনার ডুমুরিয়া উপজেলা সদরের আইতলা গ্রামে এ ঘটনা ঘটে। শিশু লাবণীর প্রতি অবহেলা ও তাকে শারীরিক নির্যাতনের অভিযোগে তার বাবা আফজাল খান, সৎমা রুপা বেগম ও দাদি মর্জিনা বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ। লাবণীকে পাঠানো হয়েছে খুলনার শেখ রাসেল পুনর্বাসন কেন্দ্রে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, আফজালের প্রথম স্ত্রীর নাম নিশ্চিত হওয়া যায়নি। তিনি দুই সন্তানের জননী। তারা হলো আবদুর রহমান (১৫) ও লাবণী খান (৬)। মাসখানেক আগে লাবণীর মায়ের মৃত্যু হয়। এদিকে শিশু লাবণীকে গোয়ালঘরে আটকে রাখার বিষয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেওয়া হয়। ঘটনাটি এলাকায় হইচই ফেলে দেয়।

খুলনা সমাজসেবা অধিদপ্তরের সিএমএম কোর্টের প্রবেশনাল অফিসার মো. শফিকুল ইসলাম বলেন, তিনি শুক্রবার রাতে ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) কাছে ঘটনাটি শোনেন। এরপর গতকাল সকালে ওই বাড়িতে যান। তখনো মেয়েটি ওই গোয়ালঘরের মধ্যে আটকা ছিল। সেখান থেকে তাকে উদ্ধার করা হয়। মেয়েটির ওপর এমন নির্যাতন করা হয়েছে যে সে অস্বাভাবিক আচরণ করে। সে অপুষ্টিতে ভুগছে। ইউনিয়ন সমাজসেবার কর্মী আনসার আলী বাদী হয়ে ডুমুরিয়া থানায় মামলা করেন।

ডুমুরিয়া থানার ওসি হাবিবুল হোসেন বলেন, লাবণীর বাবা, সৎমা ও দাদিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com