শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ডেঙ্গুতে একদিনে রেকর্ড ৯ জনের মৃত্যু ট্রাফিক আইন লঙ্ঘন করায় ডিএমপিতে মামলা ৮৩৮, জরিমানা ৩৮ লাখ আমাদের সিদ্ধান্ত গ্রহণের এখতিয়ার নেই: ইসি সংস্কার প্রধান ফেনীর সাবেক এমপি হাজী রহিম উল্লাহ ধানমন্ডি থেকে গ্রেপ্তার ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়ে হত্যা ‘উৎসব অন্ধকার থেকে আলোকের উদ্ভাসন’ ফরিদপুরে অ্যালকোহল পানে দুই কলেজছাত্রীর মৃত্যুর অভিযোগ শুভেচ্ছা সফরে চট্টগ্রামে চীনা নৌ জাহাজ আপনারা না পারলে দায়িত্ব আমাদের দেন: সারজিস আলম ভারী বৃষ্টির পর মক্কায় আকস্মিক বন্যা বিএনপি নেতা হারিছ চৌধুরীর দেহাবশেষ তুলতে ম্যাজিস্ট্রেট নিয়োগ নেত্রকোনায় বন্যায় সড়কে ক্ষতি ২০০ কোটি টাকা রাষ্ট্রের কাঠামো ভেঙে পড়েছে : উপদেষ্টা সাখাওয়াত পরকীয়া প্রেমিককে বিয়ে, ৬ বছর পর ফিরে আসায় প্রথম স্বামীকে খুন! সাবের হোসেন চৌধুরীকে বিদেশিদের চাপে মুক্তি দিয়েছে সরকার : নুর প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন বাসাবাড়িতে গ্যাস সংযোগ দেওয়ার ব্যাপারে যা বললেন জ্বালানি উপদেষ্টা জড়িতদের বিচার দাবিতে তাঁতীবাজারে সড়ক অবরোধ বাংলাদেশের সঙ্গে সম্পর্ক জোরালো করার বার্তা যুক্তরাষ্ট্রের গাজায় ২৪ ঘণ্টায় ইসরায়েলি হামলায় নিহত ৪৯

স্বামীর চোখ বেঁধে আটকে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৪

খুলনা প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

প্রশাসনের লোক পরিচয় দিয়ে এক দম্পতিকে তল্লাশির পর স্বামীকে চোখ বেঁধে আটকে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ ও ভিডিও ধারণ করেছে দুর্বৃত্তকারীরা। এই ঘটনায় খুলনায় চারজনকে গ্রেপ্তার করেছেন র‌্যাব-৬ এর সদস্যরা।

গ্রেপ্তারকৃতরা হলো- আড়ংঘাটা থানা এলাকার ইজিবাইক চালক বেলাল মোড়ল (৪৬), দৌলতপুর এলাকার আজিজুর রহমান মিঠু (৪০), বেকারি শ্রমিক দিঘলিয়ার জিহাদ মুন্সি (২৪) ও কলেজছাত্র রাসেল (২২)।

ভুক্তভোগীর পরিবার ও পুলিশ জানায়, মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বিকেলে খুলনা মহানগরীর আড়ংঘাটা বাজার এলাকায় এক নারী স্বামীসহ ঘুরতে যান।

সন্ধ্যার দিকে ওই নারী ও তার স্বামী বাইপাস মোড় থেকে আড়ংঘাটা বাজার যাওয়ার সময় ৪ জন ব্যক্তি নিজেদের পুলিশ পরিচয় দিয়ে তাদেরকে থামায়। তখন তারা ভুক্তভোগী দম্পতিকে ভয়ভীতি প্রদর্শন করে। এক পর্যায়ে অভিযুক্তরা ভুক্তভোগীদের একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে তারা স্বামীকে চোখ বেঁধে আটকে রেখে ওই নারীকে বাড়ির ছাদে নিয়ে গিয়ে রাত সাড়ে ৮টা থেকে রাত ১১টা পর্যন্ত তাকে ধর্ষণ ও মোবাইলে ভিডিও ধারণ করে।

ধর্ষণকারীরা ভুক্তভোগী দম্পতিকে ধর্ষণের ঘটনাটি কাউকে জানালে ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেয়। পরবর্তীতে তারা গভীর রাতে স্বামী-স্ত্রীকে ফের রাস্তায় ছেড়ে দেয়। এ অবস্থায় ভুক্তভোগী নারী অসুস্থ হয়ে পড়লে রাতে তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু ভয়ে চিকিৎসা না নিয়েই ফিরে আসেন তিনি।

র‌্যাব-৬ সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জেনে ধর্ষণের শিকার নারীকে খুলনা মেডিক্যাল কলেজ হাসাপাতালের ওসিসিতে ভর্তি করেন। পরে তথ্য-প্রযুক্তি ব্যবহার করে অভিযুক্তদের গ্রেপ্তার করেন।

আজ বৃহস্পতিবার দুপুরে র‌্যাব খুলনার সদর দপ্তরে এক প্রেস ব্রিফিংয়ে র‌্যাব ৬-এর মুখপাত্র লে. কর্নেল মোশতাক আহমদ জানান, বুধবার  (১৪ডিসেম্বর) দিবাগত গভীর রাতে খুলনা মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিরা ঘটনার সাথে জড়িত থাকার স্বীকারোক্তি দিয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আসামিদের খুলনার আড়ংঘাটা থানায় হস্তান্তর করা হয়েছে। ‘

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com