বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৩:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টাঙ্গাইলে দাঁড়ি‌য়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, সুপারভাইজারসহ নিহত ২ ‘আপত্তিকর’ খবর প্রকাশ, তীব্র প্রতিবাদ তাসকিনের সমুদ্র সম্পদের সঠিক ব্যবহারে গুরুত্ব দিলেন স্পিকার সুনীল অর্থনীতি বাস্তবায়নে এডিবির সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী মৌলভীবাজারে নদ-নদীর পানি বাড়ছে, ঝুঁকিতে বাঁধের ১১ স্থান ‘জি-ব্রেইন’ উদ্বোধন, এআই আইনের খসড়া সেপ্টেম্বরে চা ওয়ালা তিনবার প্রধানমন্ত্রী হওয়ায় ছটফট করছে কংগ্রেস : মোদি দুপুরের মধ্যে যে ১৭ অঞ্চলে ঝড় হতে পারে অবৈধ সম্পদ : স্ত্রীসহ রাজউক পরিচালকের বিরুদ্ধে মামলা সৌদি থেকে দেশে ফিরেছেন ৪৩ হাজার ৮৩ হাজি কলম্বিয়ার সঙ্গে ড্র করে কোপার কোয়ার্টারে ব্রাজিল ড. ইউনূসের মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ হাইকোর্টের শিক্ষক নেতাদের সঙ্গে বৈঠকে বসবেন ওবায়দুল কাদের শাহজালালে প্রায় সাড়ে ৪ কেজির ৩৮টি স্বর্ণের বার উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে দুইজনের মৃত্যু ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে ১২১ জনের মৃত্যু : ভোলে বাবার সন্ধানে পুলিশ বিপৎসীমার ওপরে ব্রহ্মপুত্র ও ধরলার পানি, নিম্নাঞ্চল প্লাবিত আসামে বন্যা, মৃতের সংখ্যা বেড়ে ৩৮ জিডিপিতে পর্যটন শিল্পের অবদান প্রায় ৪ শতাংশ ভারতে পদদলনে নিহতের সংখ্যা বেড়ে ৮৭

স্বামীকে বেঁধে সংঘবদ্ধ ধর্ষণ, আরো ২ আসামি গ্রেপ্তার

খুলনা প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ১৩ বার পড়া হয়েছে

খুলনায় স্বামীকে ইজিবাইক গ্যারেজে বেধে রেখে স্ত্রী জুটমিল শ্রমিককে (২৪) সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় আরো দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬ সদস্যরা। এ নিয়ে এ ঘটনায় দায়ের করা মামলায় তিনজন গ্রেপ্তার হলো।

মঙ্গলবার দুপুরে র‌্যাব-৬ সদর দপ্তরে এক প্রেসব্রিফিংয়ে র‌্যাব-৬ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. মোস্তাক আহমেদ এ তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন- মামলার প্রধান আসামি শিরোমনি পুর্বপাড়া এলাকার আফজাল মল্লিকের ছেলে মো. সুমন (২৭) ও আলামিন মল্লিক (২২)।

বাগেরহাট জেলার চিতলমারী থানা এলাকা থেকে সোমবার দিবাগত রাত ৩টার দিকে তাদের গ্রেপ্তার করে।

র‌্যাব জানায়, গ্রেপ্তার হওয়া আসামিরা তাদের প্রাথমিক জিজ্ঞাসবাদে সংঘবদ্ধ ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে। তাদের থানা পুলিশের কাছে দেওয়া হবে।

গত ১৮ মার্চ রাতে ভুক্তভোগী ও তাঁর স্বামী পায়ে হেঁটে বাজার করার জন্য বাসা থেকে শিরোমনি বাজারের উদ্দেশে রওনা দেন। খানজাহান আলী থানাধীন শিরোমনি পূর্বপাড়া ৭ নম্বর ওয়ার্ডের মো. কামরুল ইসলামের ইজিবাইক গ্যারেজের নিকট পৌঁছালে আসামিরা তাদের মুখ চেপে গ্যারেজের মধ্যে নিয়ে যায়। সেখানে আলামিন মল্লিক ও মো. সজীব ওরফে জীবন নারী শ্রমিককের স্বামীকে বেঁধে রাখে।

পরে প্রধান আসামি মো. সুমন ও কামরুল এবং পরবর্তীতে আলামিন ও সজীব ওই নারীর উপর পাশবিক নির্যাতন চালায়। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে খানাজাহান আলী থানায় ৪ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। ইতিমধ্যে পুলিশ গ্যারেজ মালিক আব্দুল মালেকের ছেলে কামরুল ইসলাম (২৪) গ্রেপ্তার করে জেল হাজতে পাটিয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com