বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প র‍্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন ভারতে সর্বকালের রেকর্ড ভেঙে তাপমাত্রা ৫২.৩ ডিগ্রি ছুঁলো দিল্লিতে রোহিঙ্গারা যেন পাসপোর্ট না পায়, সতর্ক করল সংসদীয় কমিটি প্রেস কাউন্সিল পদক পেলেন চার সাংবাদিক-দুই প্রতিষ্ঠান অবাধ ও সুষ্ঠু পরিবেশে ভোট দিয়েছেন ভোটাররা : কাদের গাজায় জাতিসংঘের সত্তা মরে গেছে: এরদোয়ান অধিকার সুরক্ষায় ইস্পাতকঠিন গণঐক্য গড়ে তুলতে হবে: মির্জা ফখরুল ‌‘প্রতিবার উন্নত দেশগুলো প্রতিশ্রুতি দেয় কিন্তু পূরণ করে না’ খালের টেকসই উন্নয়নে নেদারল্যান্ডসের সঙ্গে কাজ করবে ডিএনসিসি পানির দাম ১০ শতাংশ বাড়ালো ঢাকা ওয়াসা ‘বিশ্বকাপে সবচেয়ে শক্তিশালী দল ভারত’ ৮৭ উপজেলায় ৩৫ শতাংশের কম-বেশি ভোট পড়েছে : সিইসি প্রবাসী কর্মীদের অর্থ ফেরত দিচ্ছে ইউনাইটেড প্ল্যান্টেশন প্রধানমন্ত্রীর এপিএস হাফিজুর-ডিপিএস তুষারের নিয়োগ বাতিল অস্ত্র প্রতি‌যো‌গিতার অর্থ জলবায়ু অভিঘাত থে‌কে রক্ষায় ব‌্যবহার করুন: প্রধানমন্ত্রী এবার আজিজের ‘দুর্নীতির’ অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন তৃতীয় ধাপে ভোটগ্রহণ শেষ, চলছে গণনা শাহিনকে ফেরাতে চলবে কূটনৈতিক তৎপরতা: ডিএমপি কমিশনার ভোটকেন্দ্রে সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু

স্বামীকে গালি দেওয়ায় অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ৭১ বার পড়া হয়েছে

বগুড়ার ধুনটে অশালীন ভাষায় গালি দেওয়ায় তিন মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে নির্যাতনের পর শ্বাসরোধে হত্যা করেছেন স্বামী সজিব হোসেন (২৫)। এ নিয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন সজিব।

বুধবার (৯ ফেব্রুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা।

পুলিশ জানায়, উপজেলার জোড়খালি গ্রামের হোসেন আলীর মেয়ে পিয়ারা খাতুন প্রিয়ার প্রায় পাঁচবছর আগে একই এলাকার শিমুলবাড়ি গ্রামের আবু তাহেরের ছেলে সজিব হোসেনের সঙ্গে বিয়ে হয়। পেশায় কাঠমিস্ত্রি সজিব দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য সেবন করে আসছিলেন।

গত ২২ জানুয়ারি সকালে মাদকদ্রব্য কেনার জন্য গ্যাসের চুলা বিক্রি করতে চান সজিব। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধের সৃষ্টি হয়। তখন পিয়ারা স্বামী সজিবকে অশালীন ভাষায় গালি দেন। এতে ক্ষুব্ধ হয়ে পিয়ারাকে নির্যাতনের পর শ্বাসরোধে হত্যা করেন সজিব।

এ ঘটনায় নিহত পিয়ারার বাবা হোসেন আলী বাদী হয়ে ওই রাতেই থানায় একটি হত্যা মামলা করেন। ওই মামলায় সজিব হোসেন ও তার মা সাজেদা বেগমের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও চারজনকে আসামি করা হয়। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে শেরপুর শহরের দাড়কিপাড়া এলাকা থেকে সজিব ও তার মাকে গ্রেফতার করে কারাগারে পাঠায়।

ওসি কৃপা সিন্ধু বালা বলেন, ৬ ফেব্রুয়ারি মা ও ছেলেকে রিমান্ডে নেওয়া হয়। রিমান্ড শেষে ৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় মা ও ছেলেকে আদালতে হাজির করা হয়। এ সময় সজিব আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেন। পরে তাদের কারাগারে পাঠানো হয়।

 

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com