শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হামলা আরও জোরালো করতে পারে রাশিয়া, আশঙ্কা জেলেনস্কির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে মেয়র তাপসের বক্তব্যের ব্যাখ্যা দিতে সংবাদ সম্মেলনে সাঈদ খোকন সকালের বৃষ্টিতে কিছুটা স্বস্তি রাজধানীবাসীর কানে ঐশ্বরিয়ার লুক নিয়ে নেটপাড়ায় হাসির রোল টাঙ্গাইলে বজ্রপাতে প্রাণ গেলো ২ ভাইয়ের ভারতে চলন্ত বাসে আগুন, ৮ জনের প্রাণহানি বাংলাদেশের তরুণীকে ভারতে নিয়ে পতিতাবৃত্তি, আজ আদালতের রায় ইভিএম ব্যবহারে ব্যাপক প্রচারের নির্দেশ ইসির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০ হজযাত্রীদের হেলথ চেকআপে বিকাশ পেমেন্টে ছাড় মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু মঞ্চেই জুতা ছিঁড়লো মমতার, সেফটিপিন লাগিয়ে পা মেলালেন নৃত্যে শারজাহ থেকে আসা যাত্রীর শরীরে মিললো সাড়ে চার কোটি টাকার সোনা কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে রাফায় হামলা: দীর্ঘ মেয়াদে যুদ্ধ চালিয়ে যেতে প্রস্তুত হামাস দুই বিভাগে ৮০ কিলোমিটার বেগে বজ্রবৃষ্টির আভাস আফগানিস্তানে বন্দুকধারীদের গুলি, স্প্যানিশ পর্যটকসহ নিহত ৪ সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু

স্বামীকে আস্তে নাক ডাকার অনুরোধ মাহির

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২২ জুন, ২০১৬
  • ১০৫ বার পড়া হয়েছে
মাহির কোলে ঘুমিয়ে অপু

বাংলা৭১নিউজ,ঢাকা : বিবাহিত জীবনে সঙ্গীর নাক ডাকার অভ্যাস অস্বস্তিতে ফেলে অনেককেই। সম্ভবত একই সমস্যায় পড়েছেন বাংলাদেশ চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহিও।

কিছুদিন আগেই সিলেটের কদমতলীর ব্যবসায়ী পারভেজ মোহাম্মদ অপুকে বিয়ে করেছেন এ অভিনেত্রী। এরপর কথিত স্বামী শাওনের সঙ্গে মাহির পূর্বের বিয়ের ঘটনায় আলোচনায় ছিলেন তিনি।

অনেকেই মনে করছিলেন শাওনের সঙ্গে মাহির ঘটনায় সম্পর্কে হয়তো ফাটল ধরেছে মাহি-অপু দম্পতির। কিন্তু এ জুটি যে খুব সুখেই আছেন তার প্রমাণ মাহির সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত কিছু ছবি। ছবিতে দেখা যায়, একই সঙ্গে শুটিংয়ে যাচ্ছেন মাহি-অপু। গাড়িতে বসে আছেন মাহি আর তার কোলে মাথা রেখে ঘুমিয়ে অপু। আর তাকে আস্তে নাক ডাকার অনুরোধ করছেন জনপ্রিয় এই নায়িকা।

ছবি ক্যাপশন হিসেবে তিনি লিখেছেন, ‘আজকে রাস্তার জ্যাম গুলোও কেন যেন সুন্দর। এতদিন আমি আম্মুর কোলে মাথা রেখে ঘুমিয়ে ঘুমিয়ে শুটিং এ যেতাম, আজকে উনি আমার কোলে মাথা রেখে ঘুমিয়ে ঘুমিয়ে আমাকে শুটিং এ নিয়ে যাচ্ছে। অপু, তুমি একটু আস্তে নাক ডাকবা প্লিজ।’

এর আগে গত ২৪ মে নগরীর উত্তরায় নিজ বাসায় অপুকে বিয়ে করনে মাহি। বিয়ের পর সম্প্রতি আবারও শুটিংয়ে ফিরেন তিনি।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com