মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

স্ত্রীকে হত্যার পর লাশ নদীতে ফেলে দিলেন স্বামী

মানিকগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২২ জুন, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

মানিকগঞ্জের ঘিওর সদর ইউনিয়নে মাজেদা বেগম (৩৩) নামে এক নারীকে হত্যার পর তার মরদেহ ধলেশ্বরী নদীতে ভাসিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী আবুল হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২২ জুন) সকালে ঘিওর থানার ওসি মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে উপজেলার ঘিওর সদর ইউনিয়নের কুস্তা (নদীর পাড়) গ্রামে এ ঘটনা ঘটে। তবে নিহতের মা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেছেন।

নিহত মাজেদা উপজেলার সিংজুরী ইউনিয়নের বালিয়াবাঁধা গ্রামের মৃত ছবেদ আলীর মেয়ে। গ্রেপ্তারকৃত ব্যক্তি ওই এলাকার মৃত আব্দুল্লাহর ছেলে।

জানা গেছে, প্রায় ১০ বছর আগে মাজেদার বিয়ে হয়েছিল রাজবাড়ীতে। বছর তিনেক আগে স্বামী নুরুল ইসলামের সঙ্গে বিচ্ছেদ হয়। সেখানে তার দুই সন্তান রয়েছে। এর পর মাজেদা বাবার বাড়ি থেকে সাভারের একটি গার্মেন্টসে চাকরি করতেন। গত সাত মাস আগে আবুল হোসেনের সঙ্গে গোপনে বিয়ে হয় মাজেদার। বিয়ের পর থেকেই মাজেদা বেগমের সঙ্গে বনিবনা হচ্ছিল না আবুলের।

প্রায়ই ঝগড়াবিবাদ লেগে লাগত। বেশ কয়েক দিন পরিবারের কাছে টাকা দাবি করে এবং মেরে ফেলার হুমকিও দিয়েছিল। গত পরশু দিন সাভারের আশুলিয়া থেকে স্বামীর বাড়ি রাত ৯টার দিকে আসেন মাজেদা। বাড়ি আসার পর তার স্বামী পানিতে ডুবিয়ে শ্বাসরুদ্ধ করে তাকে হত্যা করে।

ঘিওর থানার ওসি মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব জানান, মঙ্গলবার (২১ জুন) জিজ্ঞাসাবাদের জন্য আবুল হোসেনকে থানায় আনা হয়। জিজ্ঞাসাবাদে তিনি স্ত্রীকে পানিতে ডুবিয়ে হত্যার পর মরদেহ ভাসিয়ে দেওয়ার কথা স্বীকার করেন। পরে তাকে নিয়ে ঘটনাস্থলে যাওয়া হয়। খবর দেওয়া হয় ফায়ার সার্ভিস বিভাগকে।

তিনি আরও জানান, পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিখোঁজ মাজেদা বেগমের সন্ধানে মঙ্গলবার (২১ জুন) দিনভর তৎপরতা চালালেও তার খোঁজ মেলেনি। তবে আজ বুধবারও উদ্ধার তৎপরতা চালানো হবে। তবে নিহতের মা রহিমা বেগম মেয়েকে না পেয়ে গত মঙ্গলবার থানায় অভিযোগ করেন।

 বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com