রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম বিপৎসীমার ওপরে তিস্তার পানি আঙুলের ছাপের সমস্যায় ৫ লাখের বেশি এনআইডি মাঠে আলোর স্বল্পতা, দ্বিতীয় সেশনের খেলা শুরু হতেও দেরি কারামুক্ত শীর্ষ সন্ত্রাসীরা অপরাধ করলেই ব্যবস্থা: ডিএমপি কমিশনার বিএনপির ঢাকা মহানগর উত্তর কমিটি বিলুপ্ত বিমানবন্দর সংলগ্ন এলাকাকে ‘নীরব এলাকা’ ঘোষণা টাঙ্গাইলে যুবকের হাত-পা ভাঙা মরদেহ উদ্ধার পাকিস্তানে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত ৬, আহত ৮ সাত ম্যাচ পর হারের মুখ দেখলো বার্সেলোনা লেবাননে অবস্থানরত বাংলাদেশিদের যে বার্তা দিলেন রাষ্ট্রদূত ময়মনসিংহে ফের ট্রেন অবরোধ করে বিক্ষোভ সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুন ৪ ও কাউন্সিলর মানিক ৫ দিনের রিমান্ডে লেবাননে ইসরায়েলি হামলায় ২ লাখ মানুষ বাস্তুচ্যুত: জাতিসংঘ সুনামগঞ্জে পৃথক বজ্রপাতে ৩ জেলের মৃত্যু ছাত্রলীগের বিরুদ্ধে মামলা ও গণতদন্ত কমিশন গঠন করা হবে : হাসনাত তিস্তার পানি বেড়ে নিম্নাঞ্চল প্লাবিত, পানিবন্দি ৩ হাজার মানুষ ভয়াবহ বন্যায় নেপালে নিহত শতাধিক মিয়ানমারে যাচ্ছেন ১২৩ বিজিপি-সেনা, ফিরছেন ৮৫ বাংলাদেশি সালমান-আনিসুল-নুর আরও এক হত্যা মামলায় গ্রেপ্তার কারাগারে মাহমুদুর রহমান

স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেপ্তার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(নড়াইল)প্রতিনিধি: নড়াইলে আশা খাতুন (২০) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামী রফিকুল ইসলামকে পুলিশ গ্রেপ্তার করেছে। এ ঘটনায় শাশুড়ি হনুফা বেগম পলাতক। শুক্রবার ভোরে নড়াইল শহরের দূর্গাপুর এলাকায় গৃহবধূর মৃত্যু ঘটে।
স্বজনরা জানান, আশা খাতুনের মৃত্যুর পর স্বামীর পরিবার এটি আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করে। তবে শ্বশুর গাফফার মোল্যা পুত্রবধূর মৃত্যুর জন্য ছেলে ও স্ত্রীকে দায়ী করে পুলিশের কাছে তথ্য দেন। পরে মামলা হয়। মৃতদেহে বেশকিছু আঘাতের চিহ্ন পাওয়া গেছে।
আশা খাতুনের পিতা মো. নুর ইসলাম বাদি হয়ে নড়াইল সদর থানায় দায়ের করা মামলায় রফিকুল ও তার মা হনুফা বেগমকে আসামি করেছেন। এক বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয় নড়াইল পৌর এলাকার আব্দুল গাফফারের ছেলে রফিকুল ও হোসেনপুর গ্রামের নুর ইসলামের মেয়ে আশা খাতুনের। বিয়ের পর থেকেই নির্যাতনের শিকার আশা খাতুন। রফিকুল মাদক সেবনের দায়ে কয়েক দফা জেল খেটেছেন। মূলত মাদকের টাকার জন্য স্ত্রীকে নির্যাতন করতেন বলে জানা গেছে।
আশার মা লাভলী বেগম অভিযোগ করেন, ‘আমার মেয়েকে মেরে ফেলার আগের দিনেও রফিকুল ও তার মা আমার কাছ থেকে টাকা নিয়েছে। আমার মেয়েকে তারা শ্বাসরোধ করে মেরেছে।’
নড়াইল সদর থানার ওসি ইলিয়াস হোসেন বলেন, ‘গৃহবধূ হত্যার ঘটনায় মামলা হয়েছে। আসামি রফিকুলকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com