বুধবার, ২৬ জুন ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নেপালে বজ্রসহ ভারী বৃষ্টি, দুই দিনে ২০ জনের মৃত্যু হিন্দু সেজে ২৩ দিন পাহাড়ের মন্দিরে ছিলেন ফয়সাল-মোস্তাফিজ তথ্য মন্ত্রণালয়ের আওতাধীন দপ্তর-সংস্থার কর্মসম্পাদন চুক্তি আরও এক বছর প্রধানমন্ত্রীর মুখ্যসচিব থাকছেন তোফাজ্জল রাশিয়া-চীন-ভারতসহ উন্নত দেশ থেকে সমরাস্ত্র কেনা হচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয়ে সমন্বয় সভা অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশে মাথাপিছু আয় হবে সাড়ে ১২ হাজার ডলার: পলক তারেককে ফেরাতে জোর কূটনৈতিক তৎপরতা চলমান: প্রধানমন্ত্রী খাগড়াছড়ি থেকে ফয়সাল-মোস্তাফিজ গ্রেপ্তার, আনা হচ্ছে ঢাকায় হাইপারসনিক ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ উ. কোরিয়ার, বিস্ফোরিত মাঝ-আকাশেই তিস্তা সেচ ক্যানেলের ধারে পড়ে থাকা মাইন সদৃশ বোমা উদ্ধার ৩৭টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য নেই : শিক্ষামন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে কুয়েতের নবনিযুক্ত রাষ্ট্রদূতের সাক্ষাৎ পাবনায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে ভাই-বোন নিহত ইসলামী ব্যাংকের ৪১তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত নতুন ঠিকানায় পূবালী ব্যাংকের ঢাকা স্টেডিয়াম শাখা মেডিক্যাল কলেজে পড়াশোনার মান বাড়াতে হবে: স্বাস্থ্যমন্ত্রী ইকো-ট্যুরিজম সম্প্রসারণে একযোগে কাজ করবে বাংলাদেশ ও মালদ্বীপ সালিশদারকে হত্যার ঘটনায় ৬ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন গঙ্গা-তিস্তা নিয়ে ভারত সরকারকে প্রশ্ন করার পরামর্শ মন্ত্রীর

সোনামসজিদ সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১২ মার্চ, ২০১৯
  • ১০৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: দেশের দ্বিতীয় বৃহত্তম সোনামসজিদ স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে।

সোমবার দুপুর ১২টার দিকে সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন মিলনায়তনে মেসার্স রূপালী এজেন্সির পরিচালক মোস্তাফিজুর রহমানকে সভাপতি, মেসার্স মেসবাহ এন্টারপ্রাইজের পরিচালক মেসবাহুল হক মেসবাহকে সাধারণ সম্পাদক, মেসার্স শেখ এম এ করিম এন্টারপ্রাইজের পরিচালক শফিউর রহমান টানুকে সিনিয়র সহ সভাপতি ও মেসার্স এস আর ট্রেডার্সের পরিচালক বায়েজীদকে সহ সাধারণ সম্পাদকসহ ১১ জন সদস্য করে মোট ১৬ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

এ সময় সাধারণ সভার সভাপতি ও আওয়ামী লীগ নেতা সামিউল হক লিটন এই নতুন কমিটির নাম ঘোষণা করেন।

এ বিষয়ে সামিউল হক লিটন বলেন, পুরাতন কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় স্থলবন্দর সম্পৃক্ত বিভিন্ন মহলের সাথে যোগাযোগ ও পরামর্শক্রমে নতুন কমিটি গঠন করা হলো। দীর্ঘদিন ধরে স্থলবন্দরে যে নাজেহাল অবস্থা বিরাজ করছিল। নতুন কমিটির মাধ্যমে আমরা তা দুর করে ব্যবসার মান উন্নয়নসহ সার্বিক উন্নয়নে সক্ষম হবো বলে আশাবাদ ব্যক্ত করেন।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com