শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

সেলফি এক্সপার্ট এফ থ্রির ‘ব্ল্যাক’ ভার্সন এলো

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৬ জুন, ২০১৭
  • ১৩১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: দেশের বাজারে এলো ক্যামেরা ফোন ব্র্যান্ড অপ্পো এফ থ্রির এর নতুন একটি ভার্সন। এটি হলো ব্ল্যাক ভার্সন। মাত্র ২৫ হাজার ৯৯০ টাকায় এই ফোনটি নিয়ে আসা হয়েছে মধ্যম মানের ফোনের ক্রেতাদের জন্য।

ডুয়েল ফ্রন্ট ক্যামেরা সেলফি এক্সপার্ট ব্র্যান্ডের মধ্যে অপ্পো এফ থ্রি প্লাসের পরেই আছে সম্প্রতি বাজারে আসা অপো এফ থ্রি গোল্ড। এর ফিচারে আছে ডুয়েল ফ্রন্ট ক্যামেরা, সেলফির জন্য ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং গ্রুপ সেলফির জন্য থাকছে ওয়াইড অ্যাঙ্গেল লেন্স।

অপ্পো এফ থ্রির নতুন ভার্সন ‘ব্ল্যাক’ অনলাইনে এবং অপ্পো বাংলাদেশের সব অফলাইন স্টোরেই পাওয়া যাবে।

অপ্পোর এফথ্রি ব্ল্যাক ভার্সনটির যাত্রা উপলক্ষে অপ্পো বাংলাদেশের এমডি নেভি বলেন, ‘অপ্পো এফ থ্রির ‘ব্ল্যাক’ ভার্সনটি হলো স্টাইল ও কোমলতার প্রতীক। অপ্পোর নতুন এই স্টাইলিশ লুক নিয়ে আসার মধ্য দিয়ে গ্রাহকের স্টাইলে নতুন একটি মাত্রা যোগ করাই আমাদের লক্ষ্য।’

ডুয়েল সেলফি ক্যামেরার পাশাপাশি, অপ্পোর এফ৩ ফোনটিতে রয়েছে ১/৩-ইঞ্চি সেন্সর এবং পিডিএএফ প্রযুক্তি সম্বলিত ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা। এতে আরও রয়েছে একটি অক্টা-কোর প্রসেসর, কালার ওএস ৩.০ এর সাথে ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি রম, ঝামেলাহীন ও চমৎকার পারফরম্যান্সের নিশ্চয়তা। তিন ধাপের স্লট কার্ড ট্রে তে দুইটি ন্যানো সিমকার্ড ও একটি মাইক্রো এসডি কার্ড একসাথে কাজ করবে।

এই অপ্পো এফ থ্রি ভার্সনে আছে উচ্চ শক্তি সম্পন্ন ও দীর্ঘস্থায়ী ৩২০০ এমএএইচ ব্যাটারি। ব্যবহারের মাধ্যমে পরীক্ষায় ব্যাটারিটি ১৫ ঘণ্টা পর্যন্ত স্থায়ী হওয়ার নিশ্চয়তা পাওয়া গেছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com