রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন সমাজকল্যাণ উপদেষ্টার প্রশ্ন সংস্কার ছাড়া নির্বাচন নিতে পারবেন শেখ হাসিনার সাবেক মুখ্য সচিবের ৭ দিনের রিমান্ড হেলেনা জাহাঙ্গীর-রাসেল মিয়ার বিরুদ্ধে মামলা

সেপটিক ট্যাংকে মিললো পলিটেকনিক ছাত্রীর মরদেহ, প্রেমিক আটক

যশোর প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৫ বার পড়া হয়েছে

যশোরে নিখোঁজের ১০দিন পর সেপটিক ট্যাংক থেকে পলিটেকনিক ছাত্রীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে র্যাব। একই সঙ্গে হত্যাকাণ্ডে জড়িতের অভিযোগে তার এক সহপাঠীকে আটক করা হয়েছে।

নিহতের নাম জেসমিন আক্তার পিংকি (১৮)। তিনি সাতক্ষীরার কলারোয়া উপজেলার কাজিরহাট কাওরিয়া গ্রামের জাকির হোসেনের মেয়ে। তিনি যশোর পলিটেকনিক ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের ছাত্রী।

যশোর র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র্যাব-৬) কোম্পানি কমান্ডার লে. এম নাজিউর রহমান জানান, শুক্রবার বিকেল ৩টার দিকে শার্শা উপজেলার বুরুজবাগান এলাকার আহসান হাবিবের বাড়ির সেপটিক ট্যাংক থেকে জেসমিনের মরদেহ উদ্ধার করা হয়। একই সঙ্গে ওই এলাকার আকবর আলীর ছেলে আহসান কবির অংকুর (১৮) নামের জেসমিনের এক সহপাঠীকে আটক করা হয়।

তিনি আরও জানান, জেসমিন ও অংকুর উভয় যশোর পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। সম্পর্কের অবনতি হওয়ায় জেসমিনকে অংকুর কৌশলে ৯-১০ দিন আগে বাড়িতে নিয়ে গলা কেটে হত্যা করে সেপটিক ট্যাংকে ফেলে দেয়। এ ঘটনায় জেসমিনের বাবা কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com