শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর রাজনগরে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, আটক ১ হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে ভোট চলছে

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ৩০ বার পড়া হয়েছে

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির (২০২১-২২ ইং) দুই দিনব্যাপী নির্বাচনে আজ বুধবার (১০ মার্চ) চলছে প্রথম দিনের ভোট। আগামীকাল বৃহস্পতিবার হবে দ্বিতীয় দিনের ভোটগ্রহণ।

এবারের নির্বাচনে সাত হাজার ৭১৯ জন ভোটাধিকার প্রয়োগ করবেন। সমিতির একটি সভাপতি, দুটি সহসভাপতি, একটি সম্পাদক, একটি কোষাধ্যক্ষ, দুটি সহসম্পাদক ও সাতটি সদস্য পদে ভোট গ্রহণ করা হবে। নির্বাচন পরিচালনার জন্য গঠিত উপকমিটির আহ্বায়ক করা হয়েছে সাবেক বিচারপতি এ এফ এম আবদুর রহমানকে।

সমিতির কার্যনির্বাহী পরিষদের ১৪টি পদের জন্য ৫১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। সভাপতি পদে পাঁচজন, সহসভাপতি পদে সাতজন, সম্পাদক পদে চারজন, কোষাধ্যক্ষ পদে চারজন, সহসম্পাদক পদে সাতজন এবং সদস্য পদে ২৪ জন প্রার্থী হয়েছেন।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com