সোমবার, ১৩ মে ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাসচাপায় কলেজছাত্রীর মৃত্যু, চালকের গ্রেফতার দাবিতে মানববন্ধন গোপালগঞ্জে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১, আহত ২ চিকিৎসাধীন শিশু জিহাদকে মামার জিম্মায় দেওয়ার নির্দেশ বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের সমাজের মূল ধারায় সম্পৃক্ত করতে হবে নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয় পবা-মোহনপুর উপজেলা নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ কুমিল্লার চান্দিনা উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত সিটি টোলের নামে চাঁদাবাজিতে বাড়ছে নিত্যপণ্যের দাম : সাঈদ খোকন ডাক বিভাগকে সাড়ে ৫ কোটি টাকা রাজস্ব দিলো নগদ গরুবাহী ট্রাকের ধাক্কায় অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল নিহত গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য সবার কাজ করা উচিত: ফখরুল নৌ-পুলিশের অভিযানে নিষিদ্ধ জাল ও পোনাসহ ৫৪ জন আটক এনবিআর-কাস্টমসে হয়রানি, মন্ত্রিসভায় তুলবেন নানক ডোনাল্ড লুর সফরে র‌্যাবের নিষেধাজ্ঞা ও ভিসানীতির প্রসঙ্গ তোলা হবে রাতে কুতুবদিয়া পৌঁছাবে এমভি আবদুল্লাহ, নাবিকদের বরণ মঙ্গলবার বীর মুক্তিযোদ্ধাদের স্মার্ট এনআইডির আনুষ্ঠানিক উদ্বোধন ২৩ মে জবি শিক্ষার্থী তিথির পাঁচ বছরের কারাদণ্ড পদ্মা সেতুর সমালোচকদের ভুল স্বীকার করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর প্রধানমন্ত্রীর সঙ্গে সৌদি রাষ্ট্রদূতের সাক্ষাৎ রাস্তা পারাপারের সময় পিকআপ ভ্যানের ধাক্কায় নারীর মৃত্যু

সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ তিনজন নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৬ জুন, ২০১৮
  • ১০৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: খুলনার কয়রা উপজেলার সুন্দরবনের ময়লাঘেষা নদীতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তিন ব্যক্তি নিহত হয়েছেন। আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে বলে পুলিশ দাবি করেছে।

পুলিশের ভাষ্যমতে, বন্দুকযুদ্ধে নয় পুলিশ সদস্য আহত হয়েছেন। সেইসঙ্গে অপহৃত চার জেলে হাবিব, আবিদ, রাজ ও মুজিবরকে উদ্ধার করা হয়েছে।

নিহত ব্যক্তিরা হলেন বনদস্যু কালু বাহিনীর প্রধান কালু সরদার, আকবর আলী গাজী ও শহিদুল মল্লিক।

বিষয়টি নিশ্চিত করে খুলনা জেলা পুলিশের বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুর রশিদ জানান, গতকাল সকালে পিরোজপুরের মঠবাড়িয়া থেকে চার জেলেকে অপহরণ করে বনদস্যু কালু বাহিনী। এরপর তারা মুক্তিপণ দাবি করে। পরে তারা খুলনার দিকে চলে আসছে বলে খবর পায় খুলনা জেলা পুলিশ। এ খবরের সূত্র ধরে আজ সকাল থেকে সুন্দরবনের ময়লাঘেষা নদীতে অবস্থান নেয় পুলিশ। বেলা সাড়ে ১১টার দিকে দস্যুরা পুলিশকে দেখতে পেয়ে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। বন্দুকযুদ্ধে কালু বাহিনীর প্রধান কালু সরদার, আকবর আলী গাজী ও শহিদুল মল্লিক গুলিবিদ্ধ হয়। পরে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিন বনদস্যুকে মৃত বলে ঘোষণা করেন।

আবদুর রশিদ জানান, ঘটনাস্থল থেকে দোনলা বন্দুক, পিস্তল ও বিভিন্ন কার্তুজ উদ্ধার করা হয়েছে। বন্দুকযুদ্ধে নয় পুলিশ সদস্য আহত হয়েছে। অপহৃত চার জেলে হাবিব, আবিদ, রাজ ও মুজিবরকে উদ্ধার করা হয়েছে। সূত্র: এনটিভি অনলাইন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com