সোমবার, ২০ মে ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের ১১ অঞ্চলে ঝড়-বৃষ্টির পূর্বাভাস, বন্দরে সতর্ক সংকেত মাটি পরীক্ষা করে সার প্রয়োগ, আলোর মুখ দেখেছেন কৃষকরা চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা দেশের উন্নয়নে ৫ কৌশলে গুরুত্ব দিচ্ছে জাতিসংঘ রাইসির মৃত্যুতে ‘গভীরভাবে শোকাহত’ ভেনেজুয়েলার প্রেসিডেন্ট আজ থেকে ৬৫ দিন সাগরে মাছ ধরা বন্ধ টানা চতুর্থবার ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ‘বিশ্বের উন্নত দেশগুলোকে বিনিয়োগে আকৃষ্ট করছে বাংলাদেশ’ ভোটের মাঠের নিরাপত্তায় প্রায় দুই লাখ আনসার-ভিডিপি সদস্য মোতায়েন হজ পালন করতে সৌদি পৌঁছেছেন ৩০৮১০ জন দ্বিতীয় দিনে ফের সড়ক অবরোধ অটোরিকশা চালকদের সঠিক ওজন ও পরিমাপ নিশ্চিতে বিএসটিআই নিরলস কাজ করে যাচ্ছে মানসম্মত পণ্য উৎপাদনে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে হেলিকপ্টার দুর্ঘটনায় প্রেসিডেন্ট রাইসি ও পররাষ্ট্রমন্ত্রী নিহত ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর

সুন্দরবনে তিন জলদস্যু আটক, অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২২ জুন, ২০১৭
  • ১০২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা থেকে : সুন্দরবনে অভিযান চালিয়ে জলদস্যু নুর ইসলাম বাহিনীর তিন সদস্যকে আটক করেছে র্যাব-৮ এর সদস্যরা। এসময় তাদের কাছ থেকে একটি একনালা বন্দুক, একটি দোনালা বন্দুক, একটি রাইফেল, একটি ওয়ানশ্যুটার গান ও ৮২ রাউন্ড গোলাবারুদ উদ্ধার করা হয়েছে।
বৃহস্পতিবার ভোরে সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের খোলপাটুয়া নদী সংলগ্ন বড় কেয়াখালী খাল থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা দস্যুরা হলেন, সাতক্ষীরার শ্যামনগর উপজেলার টেংরাখালি গ্রামের আবদুল কাদের, সোরা গ্রামের মো. ইসা ও জয়মনি গ্রামের নাজমুল।
র্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর আদনান জানান, সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের খোলপাটুয়া নদী সংলগ্ন বড় কেয়াখালী খাল থেকে বৃহস্পতিবার ভোরে অভিযান চালিয়ে তিন দস্যুকে আটক করা হয়েছে। আটককৃতদের শ্যামনগর থানায় সোপর্দ করা হয়েছে।
বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com