সোমবার, ২০ মে ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

সুন্দরবন থেকে বনদস্যু ‘বড় ভাই’ বাহিনী প্রধানসহ ৫ জন আটক, আগ্নোয়াস্ত্র ও গুলি উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১ জুন, ২০১৭
  • ১১৫ বার পড়া হয়েছে

মনিরুল ইসলাম দুলু, মংলা প্রতিনিধি: সুন্দরবনের জোংড়া খাল এলাকা থেকে বনদস্যু ‘বড় ভাই’বাহিনী প্রধানসহ ৫ দস্যুকে আটক করেছে র্যা ব। দস্যুদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৭টি দেশী-বিদেশী আগ্নেয়াস্ত্র ও ১শ ৯০ রাউন্ড গুলি।

র্যা ব-০৮ এর উপ-অধিনায়ক মেজর আদনান কবির জানান, পূর্ব সুন্দরবনের চাদপাই রেঞ্জ’র (মংলা) পশুর নদীর জোংড়া খালে বনদস্যু বড় ভাই বাহিনী অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আজ বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টার দিকে ওই এলাকায় অভিযান চালায় র্যা ব।

এ সময় বড় ভাই বাহিনী প্রধান মোশারফসহ ৫ দস্যুকে আটক করা হয়েছে। আটককৃত দস্যুদের কাছ থেকে ৩টি একনালা বন্দুক, ১টি দোনালা বন্দুক, ১টি পয়েন্ট টুটুবোর রাইফেল, ১টি ওয়ান শুটারগান ও ১শ ৯০ রাউন্ড বিভিন্ন ধরণের তাজা গুলি উদ্ধার করা হয়।

আটক দস্যু ও উদ্ধার হওয়া গোলাবারুদ খুলনা দাকোপ থানায় হস্তান্তরের করা হয়েছে বলে জানায় র্যা ব।

র্যা ব কর্মকর্তা আদনান কবির বলেন, বড় বড় দস্যু বাহিনীগুলো মংলা, বরিশালসহ বিভিন্নস্থানে র্যা ব-০৮ এর মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের কাছে অস্ত্র-গোলাবারুদ জমা দিয়ে আত্মসমর্পন করায় সুন্দরবনের দস্যুতা এখন নেই বললেই চলে। দুই একটা যে ছোট বাহিনী রয়েছে তাদেরকেও আইনের আওতায় এনে সুন্দরবনকে দস্যুম্ক্তু করা হবে। সে লক্ষ্যে র্যা ব-০৮ এর দস্যু দমনে বিশেষ অভিযান অব্যাহত রয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com