শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতি ১ হাজার ৪৭৬ কোটি টাকার ভারতের মণিপুরে প্রতিবেশী দেশ থেকে ঢুকে পড়েছে ৯০০ যোদ্ধা সূত্রাপুরে ছিনতাইকারী ছুরিকাঘাতে আহত রিকশাচালকের মৃত্যু রাঙ্গামাটিতে তিন উপদেষ্টা, পরিস্থিতি নিয়ে চলছে বৈঠক আইনের শাসন প্রতিষ্ঠায় কাজ করতে প্রধান বিচারপতির আহ্বান ক্যাচ মিসের মহড়া বাংলাদেশের, ৪৩২ রানের লিড নিয়ে বিরতিতে ভারত ভারতে পাচারের সময় ২২ লাখ টাকার ইলিশ জব্দ পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেট বন্ধের কোনো নির্দেশনা নেই বায়তুল মোকাররমে ভাঙচুর: আইনি ব্যবস্থা ‌নে‌বে সরকার মোংলায় নিলামে উঠছে ৪০ গাড়ি একদিনে ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, ভর্তি ৮৮৭ জাতিসংঘ অধিবেশন: ড. ইউনূসের সঙ্গে সাক্ষাৎ হবে বাইডেনের রাঙ্গামাটির পথে পথে নিরাপত্তা বাহিনীর টহল, পরিস্থিতি শান্ত মোহাম্মদপুরে ২ জনকে কুপিয়ে হত্যা ‘আত্মীয়-স্বজনরা বলতেন, তৃপ্তি নষ্ট হয়ে যাবে, বিয়ে হবে না’ শ্রীলঙ্কায় প্রেসিডেন্ট নির্বাচনে ভোটগ্রহণ চলছে মেক্সিকোতে মাদক কারবারিদের সংঘর্ষে নিহত ৫৩, নিখোঁজ ৫১ খাগড়াছড়ি ও রাঙামাটিতে সংঘাতে নিহত ৪ পার্বত্য দুই জেলায় যাচ্ছেন তিন উপদেষ্টা

সীমান্তে গরুসহ ৫ ভারতীয় পাচারকারীকে আটক করেছে বিজিবি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ১৮ আগস্ট, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

এবার বাংলাদেশে গরু পাচারের সময় চাঁপাইনবাবগঞ্জের রঘুনাথপুর সীমান্তে ৩টি গরুসহ পাঁচ ভারতীয় নাগরিককে আটক করেছে বিজিবি। এসময় তাদের কাছ থেকে ২টি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

শনিবার সকালে তাদের আটকের পর যাচাই-বাছাই শেষে আজ রবিবার সকালে এই তথ্য নিশ্চিত করেন ৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মনির উজ জামান।

তিনি জানান, শনিবার সকালে ভারত থেকে পদ্মা নদী পার হয়ে নৌকায় করে ৩টি গরু নিয়ে ৫ জন ভারতীয় নাগরিক রঘুনাথপুর সীমান্ত দিয়ে বাংলাদেশের অভ্যন্তরে অনুপ্রবেশ করে। এসময় জলপথে টহল দেওয়ার সময় রঘুনাথপুর বিওপির বিজিবি সদস্যরা তাদের গরুসহ আটক করে। পরে তাদের কাছ থেকে ২টি ধারালো অস্ত্র জব্দ করা হয়।

আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে শিবগঞ্জ থানায় সোপর্দের প্রক্রিয়া রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com