শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতি ১ হাজার ৪৭৬ কোটি টাকার ভারতের মণিপুরে প্রতিবেশী দেশ থেকে ঢুকে পড়েছে ৯০০ যোদ্ধা সূত্রাপুরে ছিনতাইকারী ছুরিকাঘাতে আহত রিকশাচালকের মৃত্যু রাঙ্গামাটিতে তিন উপদেষ্টা, পরিস্থিতি নিয়ে চলছে বৈঠক আইনের শাসন প্রতিষ্ঠায় কাজ করতে প্রধান বিচারপতির আহ্বান ক্যাচ মিসের মহড়া বাংলাদেশের, ৪৩২ রানের লিড নিয়ে বিরতিতে ভারত ভারতে পাচারের সময় ২২ লাখ টাকার ইলিশ জব্দ পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেট বন্ধের কোনো নির্দেশনা নেই বায়তুল মোকাররমে ভাঙচুর: আইনি ব্যবস্থা ‌নে‌বে সরকার মোংলায় নিলামে উঠছে ৪০ গাড়ি একদিনে ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, ভর্তি ৮৮৭ জাতিসংঘ অধিবেশন: ড. ইউনূসের সঙ্গে সাক্ষাৎ হবে বাইডেনের রাঙ্গামাটির পথে পথে নিরাপত্তা বাহিনীর টহল, পরিস্থিতি শান্ত মোহাম্মদপুরে ২ জনকে কুপিয়ে হত্যা ‘আত্মীয়-স্বজনরা বলতেন, তৃপ্তি নষ্ট হয়ে যাবে, বিয়ে হবে না’ শ্রীলঙ্কায় প্রেসিডেন্ট নির্বাচনে ভোটগ্রহণ চলছে মেক্সিকোতে মাদক কারবারিদের সংঘর্ষে নিহত ৫৩, নিখোঁজ ৫১ খাগড়াছড়ি ও রাঙামাটিতে সংঘাতে নিহত ৪ পার্বত্য দুই জেলায় যাচ্ছেন তিন উপদেষ্টা

সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ

সিলেট প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ১৮ আগস্ট, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আন্তঃনগর উপবন এক্সপ্রেসের সঙ্গে একটি বালুবাহী ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

শনিবার (১৭ আগস্ট) রাত ২টার দিকে শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনের পার্শ্ববর্তী ভানুগাছ সড়কের রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে৷

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় দায়িত্বরত গেইটম্যান রেলক্রসিংয়ে উপস্থিত ছিলেন না। এছাড়া রেলগেইট না ফেলার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার সাখাওয়াত হোসেন বলেন, ঢাকাগামী উপবন এক্সপ্রেসের সঙ্গে বালুবাহী একটি ট্রাকের সংঘর্ষের পর রেল যোগাযোগ বন্ধ আছে। দুর্ঘটনা কবলিত ট্রাকটি রেললাইন থেকে সরিয়ে লাইন চেক করে তারপর রেল যোগাযোগ স্বাভাবিক করা হবে। দুর্ঘটনার কারণে ঢাকা থেকে সিলেটগামী আন্তঃনগর উপবন এক্সপ্রেস সাতগাঁও রেলওয়ে স্টেশনে আটকা পড়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com