শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বেপরোয়া গাড়ি চালিয়ে বাংলাদেশে ঢুকে পড়া দুই ভারতীয় আটক পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু ১ অক্টোবর বিদেশি বিনিয়োগ টানতে উন্নত ব্যবসায়িক পরিবেশ তৈরির পরামর্শ আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান, যেতে হতে পারে কারাগারে ‘অজনা কারণে’ পেশাগত সনদ পাননি ৩ হাজারেরও বেশি নার্স চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন গুলশানে দুইজনকে গলাকেটে হত্যা আজ মধ্যরাতে ইন্টারনেট সেবা ৪ ঘণ্টা বিঘ্নিত হতে পারে বেঁচে আছেন হিজবুল্লাহ প্রধান দেড় ঘণ্টা অপেক্ষা করে হোটেলে ফিরেছেন শান্তরা ইসির ৩৫ কর্মকর্তাকে বদলি-পদায়ন নেতানিয়াহু মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গেই খালি জাতিসংঘের অধিবেশন কক্ষ জাতিসংঘে ড. ইউনূসের ভাষণ, যা বললেন ডুজারিক ভারত নিয়ে আলাদা করে কিছু বলতে চাই না: জামায়াত আমির ‘পানি বেড়ে তলিয়ে গেছে রাস্তাঘাট, অনেক কষ্টে আছি’ সাইবার মামলায় গ্রেফতার না করতে বলা হয়েছে: নাহিদ জান্তা সরকারের সংলাপের প্রস্তাব প্রত্যাখ্যান বিদ্রোহীদের বাসায় গ্যাস লিকেজ থেকে আগুন, শিশুসহ বাবা-মা দগ্ধ

সিলেটে ১৩ ট্রাক ভারতীয় চিনি জব্দ

সিলেট প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১৫ জুন, ২০২৪
  • ১৪ বার পড়া হয়েছে

সিলেটে অভিযান চালিয়ে ১৩ ট্রাক ভারতীয় চোরাই চিনি জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। শনিবার (১৫ জুন) সকালে জৈন্তাপুর উপজেলার ঘিলাতৈল থেকে এসব চিনি জব্দ করা হয়।

জকিগঞ্জ ব্যাটালিয়ন ১৯ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খোন্দকার মো. আসাদুন্নবী বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রাকগুলো জব্দ করা হয়েছে। তবে ১৩ ট্রাকে কত বস্তা চিনি রয়েছে তা নিরূপণ চলছে।

বিজিবি জানায়, সিলেট সেক্টর ১৯ বিজিবির আওতাধীন জৈন্তাপুর রাজবাড়ি ক্যাম্প অভিযান পরিচালনা করে অবৈধ চিনি জব্দ করে। এ সময় বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা চিনি ভর্তি ১৩টি ট্রাক ফেলে পালিয়ে যায়।

এর আগে, গত ৬ জুন সিলেটের জালালাবাদ থানা এলাকা থেকে পুলিশ অভিযান চালিয়ে ১৪ ট্রাক ভারতীয় চোরাই চিনি জব্দ করে।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com