বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

সিংড়ায় এক লাখ গাছের চারা রোপন করা হবে : পলক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ৫০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(নাটোর)প্রতিনিধিঃ তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, পরিবেশের বিপর্যয় আমাদের বিপদ ডেকে আনতে পারে। তাই পরিবেশ রক্ষার বিকল্প নেই। পরিবেশের ভারসাম্য রক্ষা ও ভষ্যিত প্রজন্মকে নিরাপদ রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী স্মরণে সারাদেশে গাছের চারা রোপনের কর্মসূচি হাতে নিয়েছেন। সেই লক্ষে সিংড়ায় এক লাখ গাছের চারা রোপন করা হবে।

তিনি শনিবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলা পরিষদের সামনে আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন প্রতিষ্ঠান প্রধানদের মধ্যে গাছের চারা বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।পরে তিনি প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিল থেকে চিকিৎসার জন্য অর্থ সহায়তার চেক ও অগ্নিকাণ্ডসহ প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন বিতরণ করেন।

উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিংড়া উপজেলা নির্বাহী নির্বাহী কর্মকর্তা নাসরিন বানূ। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস।অনুষ্ঠানে দুইজনকে চিকিৎসা বাবদ ৫০ হাজার করে এক লাখ টাকা প্রদান করা হয়।

এছাড়া ক্ষতিগ্রস্থ ব্যক্তিদের মধ্যে ২৪ বান্ডিল ঢেউটিন ও ৭২ হাজার টাকা প্রদান করা হয়। এছাড়া পল্লী উন্নয়নে সোনালী সোপান শীর্ষক মুজিব বর্ষ উপলক্ষে বিআরডিবির ঋণ উৎসবে ঋণগ্রহীতাদের মাঝে অর্থ বিতরণ উদ্বোধন করেন প্রতিমন্ত্রী।

বাংলা৭১নিউজ/এফএ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com