রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

সালমানের ‘প্রেমিকা’ যখন হিমেশের গায়িকা!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৭ নভেম্বর, ২০১৬
  • ১০৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক : সালমান খান-এর হাত ধরেই হিন্দি সিনেমার গানের জগতে প্রবেশ করেছিলেন হিমেশ রেশামিয়া। তার সুরে গান গেয়েছেন সালমান নিজেও। এবার হিমেশ-এর সুরে গান গাইলেন তার কথিত প্রেমিকা ইউলিয়া ভ্যান্টুর।

টাইমস অফ ইন্ডিয়া জানায়, হিমেশ-এর সুরে তারই পরবর্তী অ্যালবাম ‘আপসে মাউসিকি’-এর জন্য ‘এভরি নাইট অ্যান্ড ডে’ নামের একটি গান গেয়েছেন ইউলিয়া।

ভারত ছেড়ে নিজের দেশ রোমানিয়াতে কিছুদিনের জন্য বেরাতে গিয়েছিলেন ইউলিয়া। সেখান থেকে ফিরেই বুধবার গানটির প্রস্তুতি নেন তিনি। এর পরের দিনই তার কণ্ঠে রেকর্ড করা হয় গানটি।

কিন্তু এতো গায়িকা থাকতে ইউলিয়াকেই কেন বেছে নিলেন হিমেশ?

ইন্ডিয়া টুডে বলছে, সালমান অভিনীত ‘সুলতান’ সিনেমার ‘জাগ ঘুমেয়া’ গানটির কভার ভার্সনে ইউলিয়ার কণ্ঠে মুগ্ধ হয়েই এই সিদ্ধান্ত নিয়েছেন হিমেশ।

এদিকে সালমান জানিয়েছেন ওই গানের পেছনের গল্প, “তার কণ্ঠ আমার দারুণ লেগেছিল। আমি আমার গানের জন্য যেমনটা চেয়েছিলাম, তার গলাটা অমনই। তাকে প্রস্তাব দিলেই রাজি হয়ে যান সাথে সাথেই।”

হিমেশ লুলিয়ার দারুণ প্রশংসাই করেছেন, “ইউলিয়া খুবই গুণী একজন গায়িকা, সে দারুণ গেয়েছে। সে একজন পেশাদার গায়িকা, তাই কৌশলগত ব্যাপারগুলোও সে জানে। তার হিন্দি আমাকে অবাক করে দিয়েছে! আমি তার গানে অনেক খুশি, যারা শুনেছে তারাও মুগ্ধ হয়েছে। আমি সালমান ভাইয়ের কাছে কৃতজ্ঞ। তিনি আমার অ্যালবামের গান পছন্দ করেছেন। বরাবরই তাঁর পরিবার আমাকে সাহায্য করেছে।”

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com