রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, চুক্তি চলতি বছরই ২য় ধাপের উপজেলা নির্বাচনে মাঠে থাকছে ৬১৪ নির্বাহী ম্যাজিস্ট্রেট জাতীয় এসএমই পুরস্কার-২০২৩ পেলেন ৭ উদ্যোক্তা ২৪ ঘণ্টায় অন্তত ১২১ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি

সাবেক বিডিআর কর্মকর্তা অপহৃত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১২ মার্চ, ২০১৮
  • ১১৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে গোলাম মোস্তফা স্বাধীন (৪৪) নামে বিডিআরের একজন সাবেক ল্যান্স নায়েককে অপহরণ করা হয়েছে। শনিবার রাত আটটার দিকে বনপাড়া বাজার থেকে তিনি অপহৃত হন। স্বাধীন নাটোর জেলার লালপুর উপজেলার গোপালপুর খাঁপাড়া গ্রামের মৃত মঞ্জুর হোসেন মিয়ার ছেলে। বর্তমানে তিনি বনপাড়া পৌরসভার হারোয়া এলাকায় বসবাস করতেন। তিনি বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালের ম্যানেজার হিসাবে কর্মরত ছিলেন।

অপহৃতের পরিবার সুত্রে জানা যায়, শনিবার রাতে হাসপাতাল থেকে বের হয়ে তিনি বাড়ি যাবার জন্য বনপাড়া বাজারে আসেন। এ সময় আগে থেকে বাজারে অবস্থান নেয়া একটি সাদা রঙের হাইএস মাইক্রোবাস থেকে দুইজন লোক বের হয়ে তাকে মাইক্রোবাসের কাছে ডেকে নেন। পরে তারা তাকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে বনপাড়া বাইপাসের দিকে চলে যায়। এ ব্যাপারে স্বাধীনের স্ত্রী তাসলিমা হোসেন জানান, বিষয়টি থানায় জানানো হয়েছে। এ ব্যাপারে সাধারণ ডায়েরী করার প্রস্তুতি চলছে। বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহরিয়ার খাঁন জানান, ঘটনাটি শোনার পর সড়ক ও মহাসড়কগুলোতে টহল জোরদার করা হয়েছে। তাকে উদ্ধারের চেষ্টা চলছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com