শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

সাবান-শ্যাম্পু ব্যবহারই করেন না শাহরুখ!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২০ নভেম্বর, ২০১৬
  • ১০২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক : বলিউডের বাদশা তিনি। তার ছবি দেখার জন্য মুখিয়ে থাকেন দেশ-বিদেশে ছড়িয়ে থাকা লাখ লাখ ভক্ত। সেই ভক্তরা তাদের প্রিয় নায়কের সম্পর্কে খুঁটিনাটি প্রায় সব খবরই রাখেন। কিন্তু শাহরুখ যে কখনোই সাবান বা শ্যাম্পু ব্যবহার করেন না, এই খবর হয়তো তারা জানেন না! চমকে উঠলেন! ভাবছেন, গ্ল্যামার দুনিয়ার বাদশা হয়ে এটা কী করে সম্ভব! হ্যাঁ, অবাক হলেও এটিই সত্য।

সম্প্রতি একটি টকশোতে একথা জানিয়েছেন স্বয়ং শাহরুখ খানই। বলিউড বাদশা বলেন, “সিনেমার পরে আমি প্রায় ঘণ্টা দু’য়েক ধরে স্নান করি। শাওয়ারের নিচে দু’ঘণ্টা দাঁড়িয়ে থাকি। আমি সাবান পর্যন্ত মাখি না।” এ কথা শুনেই চমকে প্রায় লাফিয়ে ওঠেন তার সঙ্গেই ওই টকশোতে আসা বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। নিজের কানের উপর যেন বিশ্বাসই করতে পারছিলেন না আলিয়া! অবাক হয়ে বাদশার থেকে জানতে চান, “তুমি সাবান ব্যবহারই কর না?” একটুও দেরি না করে শাহরুখ বলেন, “আমি সাবান বা শ্যাম্পু ব্যবহারই করি না।” এ কথা শুনে বেশ অবাক হন করণ জোহরও!

এ বার বুঝলেন তো, ‘স্বদেশ’ ছবিতে যতোই তিনি সাবান মেখে স্নান করার দৃশ্য শুট করুন বা সাবানের বিজ্ঞাপনে যতোই তাকে বাথ টবে গায়ে সাবান ঘষতে দেখা যাক না কেন আদৌও সাবান বা শ্যাম্পু ব্যবহারই করেন না বলিউড বাদশা।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com