সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
লেবাননে ইসরায়েলি হামলায় ৬ দিনে ৮১৬ জন নিহত জুলাই গণ-অভ্যুত্থানে গুলিবিদ্ধ আরও দুজনের মৃত্যু সাগর-রুনি হত্যা মামলার তদন্ত থেকে সরানো হলো র‌্যাবকে পতেঙ্গায় অপরিশোধিত তেলবাহী জাহাজে বিস্ফোরণ ট্রাফিক আইনে একদিনে জরিমানা ৩৩ লাখ, ১৮৯ গাড়ি ডাম্পিং কুড়িগ্রামে তিন নদীর পানি বাড়ছে দাঁড়িয়ে থাকা ভ্যানে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ সাভারে পীরের বাড়িতে হামলা, মাজার ভাঙচুর ১৫ মাস পর মুমিনুলের সেঞ্চুরি গণপিটুনিতে নিহত রেনু হত্যা মামলার রায় পেছাল আশুলিয়ায় মহাসড়ক অবরোধ করে দুই কারখানার শ্রমিকদের বিক্ষোভ উত্তরবঙ্গের বন্যায় খরচ হবে টিএসসিতে তোলা সেই ত্রাণের টাকা চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার দাবিতে শাহবাগে সমাবেশ নিউইয়র্কে বিএনপির সমাবেশে নেতাকর্মীদের ধন্যবাদ জানালেন বাংলাদেশিদের ভিসা দেওয়া নিয়ে নতুন বার্তা ভারতের নাবিল গ্রুপের এমডি ও পরিবারের ব্যাংক হিসাব জব্দ নেপালে বন্যা ও ভূমিধসে নিহতের সংখ্যা বেড়ে ১৯২ এবার আত্মসমর্পণ করলেন সাংবাদিক শফিক রেহমান মুশফিকের বিদায়ের পর মুমিনুলের ফিফটি ডা. জোবাইদা রহমানের সাজা এক বছর স্থগিত

সান্তাহারে জমে উঠেছে ঈদের কেনা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৭ জুন, ২০১৮
  • ১৪৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ মনসুর আলী, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি ও সান্তাহার শহরে জমে উঠেছে ঈদের কেনাকাটা। রোমজানের প্রথম সপ্তাহে দোকানে তেমন কোন বেঁচাকেনা না হলেও রোমজানের দ্বিতীয় সপ্তাহ থেকে জমেউঠেছে ঈদের কেনাকাটা।

সকাল থেকে অর্ধেক রাত পর্যন্ত ক্রেতারা শহরের সদর পথ সোনার বাংলা মার্কেট সোহাগ র্মাকেট মতি মার্কেট উপহার মার্কেটসহ শহরের সবগুলো মার্কেটগুলোতে ক্রেতারা কেনাকাটা করছে। ফলে শহরের প্রায় সব মার্কেটগুরোতে ক্রেতাদের উপচেপড়া ভির দেখা যায়।

বিশেষ করে মার্কেটগুলোতে নারী ক্রেতাদের সংখ্যা বেশী লক্ষ্য করা গেছে। এবারের ঈদে  ছেলেদের খান্দনী মুকুট মসলিম ও কালেকশান পাঞ্জাবি ছোট বাচ্চাদের বাহুবলি ২কাটাপ্পা, কোটিসেট মেয়েদের দেশি বিদেশি থ্রীপীচ ঢকার মীরপুরী জামদানী টাঙ্গাইলের বালুচুরি সাউথ কাতান রেশমস্লিক, আরংঙ্গ শাড়ী বেশি বিক্রি হচ্ছে বলে স্থানীয় দোকানীরা জানান।

শহরের সদর পথের তালুকদার বস্ত্রালয়ের মালিক কবির হোসেনের সাথে কথা বললে তিনি বলেন গত বছরের চেয়ে এবার বেচাঁকেনা কিছুটা বেশি মনেহচ্ছে, তবে আরো কয়েকদিন বাঁকী রয়েছে আরোও কয়েক দিন পারহলে ভাল মন্দ বলা সম্ভব হবে। স্বজল মার্কেটের গোলাম মোস্তফা, সোনার বাংলা মার্কেটের নিজাম দেওয়ান বলেন বেচাঁকেনার গতি বেশ ভালো যেভাবে চলছে এভাবে চললে গত বছরের চেয়ে এবার ব্যাবসা ভালো হবে। স্বজল মার্কেটে কেনাকাট নিয়ে কথা হয় সান্তাহার পৌর এলাকার কৃষক শাজাহান ও তার স্ত্রী ববিতার সাথে মজিদ ও তার স্ত্রী বলেন বাবা-মা ছেলে মেয়েসহ পরিবারের সাবার জন্য কেনাকাটা করছি। এবার কোন সমস্যা হচ্ছেনা কারন এবার ধানের মূল্য বেশি গত বছর ৬ শো টাকায় ধান বিক্রি করেছিলাম এবার সাড়ে ৯ শো টাকা দরে বিক্রি করেছি এজন্য এবার ঈদের কেনাকাটা বেশ ভালোই হচ্ছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com