সোমবার, ১৩ মে ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাসচাপায় কলেজছাত্রীর মৃত্যু, চালকের গ্রেফতার দাবিতে মানববন্ধন গোপালগঞ্জে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১, আহত ২ চিকিৎসাধীন শিশু জিহাদকে মামার জিম্মায় দেওয়ার নির্দেশ বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের সমাজের মূল ধারায় সম্পৃক্ত করতে হবে নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয় পবা-মোহনপুর উপজেলা নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ কুমিল্লার চান্দিনা উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত সিটি টোলের নামে চাঁদাবাজিতে বাড়ছে নিত্যপণ্যের দাম : সাঈদ খোকন ডাক বিভাগকে সাড়ে ৫ কোটি টাকা রাজস্ব দিলো নগদ গরুবাহী ট্রাকের ধাক্কায় অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল নিহত গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য সবার কাজ করা উচিত: ফখরুল নৌ-পুলিশের অভিযানে নিষিদ্ধ জাল ও পোনাসহ ৫৪ জন আটক এনবিআর-কাস্টমসে হয়রানি, মন্ত্রিসভায় তুলবেন নানক ডোনাল্ড লুর সফরে র‌্যাবের নিষেধাজ্ঞা ও ভিসানীতির প্রসঙ্গ তোলা হবে রাতে কুতুবদিয়া পৌঁছাবে এমভি আবদুল্লাহ, নাবিকদের বরণ মঙ্গলবার বীর মুক্তিযোদ্ধাদের স্মার্ট এনআইডির আনুষ্ঠানিক উদ্বোধন ২৩ মে জবি শিক্ষার্থী তিথির পাঁচ বছরের কারাদণ্ড পদ্মা সেতুর সমালোচকদের ভুল স্বীকার করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর প্রধানমন্ত্রীর সঙ্গে সৌদি রাষ্ট্রদূতের সাক্ষাৎ রাস্তা পারাপারের সময় পিকআপ ভ্যানের ধাক্কায় নারীর মৃত্যু

সাতক্ষীরায় তিনদিনব্যাপী ইজতেমার আজ ২য় দিন চলছে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১২৪ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, আক্তারুজ্জামান বাচ্চু, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় আম বয়ানের মধ্যদিয়ে শুরু হয়েছে তিন দিনব্যাপী জেলা ইজতেমা। ৩ ফেব্রুয়ারি শনিবার বাদ আছর শহরের অদূরে বাঁকাল মার্কাজ মাঠে লক্ষাধিক মুসুল্লীর অংশগ্রহণে এ ইজতেমা শুরু হয়। ইজতেমায় বয়ান করছেন ঢাকার কাকরাইল মসজিদের মাওলানা আব্দুর রহিম।
ইজতেমায় আসা অনেক মুসুল্লী জানান, আল্লাহর নৈকট্য অর্জনের জন্য ইজতেমায় এসেছি। এখান থেকে সৃষ্টির সেবা ও ¯্রষ্টার ইবাদতের জন্য জ্ঞান অর্জন করতে পারবো। তাবলীগ জামাতের সাতক্ষীরার প্রধান মাওলানা আবু মুছা জানান, ইজতেমায় কোরিয়া, চীন, সিরিয়া, মরোক্কা, মালয়েশিয়াসহ পাঁচটি দেশের জামাতসহ লক্ষাধিক মুসুল্লীর সমাগম ঘটেছে। ইজতেমায় আগতদের থাকার জন্য ৫০ বিঘা জমির উপর প্যান্ডেল করা হয়েছে। এছাড়া সার্বক্ষণিক মেডিকেল টিম, ফায়ার সার্ভিস ও পুলিশি নিরাপত্তার ব্যবস্থা রয়েছে। আগামীকাল সোমবার সকালে আখেরী মোনাজাতের মাধ্যমে এই ইজতেমা শেষ হবে।
এদিকে, ইজতেমার আয়োজকদের মধ্যে একজন জানান, ইজতেমা আগামী ৬ ফেব্রূয়ারি থেকে শুরু হওয়ার কথা ছিলো। কিন্তু ঢাকা থেকে বিশেষ বার্তা পেয়ে আমাদের তড়িঘড়ি করে তিন তারিখ থেকে শুরু করতে হয়েছে।
সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তার জানান, ইজতেমাকে কেন্দ্র করে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com