বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বৃহস্পতিবার পটুয়াখালী যাচ্ছেন প্রধানমন্ত্রী ফরিদপুরে স্কুলছাত্র হত্যায় দুজনের যাবজ্জীবন নরসিংদীতে প্রার্থীর পর এবার আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা সিলেটে তিন নদীর পানি বিপৎসীমার ওপরে অপরাধ করলে যত প্রভাবশালী হোক, সরকার সুরক্ষা দেবে না রোহিঙ্গা ও স্থানীয়দের জন্য ৮২৩৫ কোটি টাকা অনুমোদন বিশ্বব্যাংকের ফেনীতে জাল ভোট দিতে গিয়ে সহকারী প্রিসাইডিং কর্মকর্তাসহ আটক ১০ চার ঘণ্টায় ২০ শতাংশের কম ভোট পড়েছে: ইসি সচিব বিশ্বশান্তি নিশ্চিত করা এখন অতীতের চেয়ে কঠিন : শেখ হাসিনা তাপমাত্রা বাড়তে পারে ৩ ডিগ্রি ওবায়দুল কাদেরের ভাইসহ দুই প্রার্থীর ভোট বর্জন জলবায়ু ঝুঁকি মোকাবিলায় আন্তর্জাতিক সহায়তার আহ্বান ঐশ্বরিয়া কত কোটি টাকার মালিক? রাফাহে ইসরায়েলের গোলা বর্ষণে ১৩ নারীসহ নিহত ২১ হজ পালনে সৌদি পৌঁছেছেন ৪৭,৯৮৫ জন সমৃদ্ধ অগ্রযাত্রায় রূপালী ব্যাংক তদন্তাধীন মামলায় গণমাধ্যমে বিবৃতি বন্ধে লিগ্যাল নোটিশ নতুন কারিকুলাম এসএসসিতে ২ বিষয়ে ফেল করলেও ভর্তি হওয়া যাবে কলেজে আজ ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ভারী বর্ষণ ও ভূমিধস, উত্তর-পূর্ব ভারতের ৪ রাজ্যে নিহত অন্তত ৩৬

সাতক্ষীরায় জামায়াত নেতা গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০১৭
  • ১৩১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা জেলা জামায়াতের সিনিয়র নায়েবে আমির ও কর্মপরিষদ সদস্য একাধিক নাশকতা মামলার আসামি জামায়াত নেতা মাওলানা আব্দুল বারী (৫৫) কে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। শুক্রবার ভোর রাতে সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের ওয়ারিয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাওলানা আব্দুল বারী ওয়ারিয়া গ্রামের মৃত হোসেন আলি সরদারের ছেলে।
জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি আলী আহমেদ হাশমী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে নাশকতার তিনটি মামলা রয়েছে।
উল্লেখ্য ঃ মাওলানা আব্দুল বারী যুদ্ধপরাধী মামলায় আটক জেলা জামায়াতের আমীর মাওঃ আব্দুল খালেক মন্ডলের জামাতা।

সাতক্ষীরা লেডিস ক্লাবের ছাদ ধ্বসে ৪ শ্রমিক আহত

সাতক্ষীরা লেডিস ক্লাবের পরিত্যক্ত ভবন ভাঙতে যেয়ে ছাদ ধ্বসে চার শ্রমিক গুরুতর আহত হয়েছেন। শুক্রবার সকাল ১০ টার দিকে শহরের জেলখানা গেট সংলগ্ন লেডিস ক্লাবে এ দুর্ঘটনা ঘটে। এদের মধ্যে দু’জনের মধ্যে অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।
আহতরা হলেন, সাতক্ষীরা পৌরসভার বাকাল দৌলতপুরের শহীদুল ইসলামের ছেলে আক্তার হোসেন, সাতক্ষীরা নিউমার্কেট এলাকার আব্দুর রশিদের ছেলে ইসমাইল হোসেন, কামালনগর গ্রামের রমজান কারিগরের ছেলে ফারুক হোসেন ও ইটাগাছার ইনতাজ আলীর ছেলে ইমরান হোসেন।
গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী ইমদাম হোসেন জানান, সাতক্ষীরা লেডিস ক্লাবের পরিত্যক্ত ভবন ভাঙার টেন্ডার পায় ঠিকাদার নারায়ন শিকদার। তিনি শ্রমিক নিয়ে শুক্রবার সকাল থেকে ওই ভবন ভাঙা শুরু করেন। এক পর্যায়ে ভবনের দেওয়াল ভাঙা শুরু করলে হঠাৎ ছাদ ধ্বসে পড়ে চার শ্রমিক আহত হন।
তাদের সদর হাসাপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দু’জনের মধ্যে অবস্থা আশংকাজনক। এদের মধ্যে আক্তার হোসেনের কোমর ও পা ভেঙে গেছে। এছাড়া ইসমাইলের মাথায় প্রচ- আঘাত লেগেছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com