মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার সংস্কার কাজ দ্রুত শেষ করার তাগিদ আসিফ নজরুলের পদার্থবিজ্ঞানে নোবেল পেলেন হপফিল্ড ও হিন্টন ইসির ১৬ কর্মকর্তাকে বদলি সংস্কার করলে করেন কিন্তু মালগাড়ির মতো চলবেন না প্রশাসনে থাকা স্বৈরাচারের কীটপতঙ্গ দেশকে বিপদে ফেলবে: রিজভী একটা ইলিশ ৭ হাজার টাকা! গ্রিসে পুলিশি হেফাজতে বাংলাদেশি যুবকের রহস্যজনক মৃত্যু সেই ম্যাজিস্ট্রেটের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি আবু সাঈদের পরিবারের খালেদা জিয়াসহ ১৫ জনের বিরুদ্ধে চার্জ গঠন ২০ অক্টোবর ঊর্মির বিরুদ্ধে মামলার আবেদন হারিকেন ‘হেলেনের’ পর এবার ‘মিল্টন’ আঘাত হানতে যাচ্ছে যুক্তরাষ্ট্র

সাতক্ষীরার উপকূলীয় অঞ্চল অতিক্রম করেছে ফণী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৪ মে, ২০১৯
  • ৭৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(সাতক্ষীরা)প্রতিনিধি: সাতক্ষীরার উপকূলীয় অঞ্চল অতিক্রম করেছে ঘূর্ণিঝড় ফণী। শুক্রবার দিনগত রাত ২টা ৪০ মিনিট থেকে ওই এলাকায় ঝড় শুরু হয়। শনিবার সকাল ৬টার দিকে উপকূলীয় এলাকা অতিক্রম করে ফণী।

জেলা প্রশাসনের পক্ষ থেকে উপকূলীয় এলাকার এক লাখ ৩১ হাজার মানুষকে নিরাপদ আশ্রয়ে সরিয়ে নেয়া হয়েছে। ফলে ঘূর্ণিঝড় ফণী আঘাত হানলেও জেলার কোথাও এখন পর্যন্ত হতাহতের কোনো সংবাদ পাওয়া যায়নি। এছাড়া প্রশাসনের পক্ষ থেকে ঘূর্ণিঝড় ফণী মোকাবেলায় ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়।

এদিকে শনিবার সকাল থেকে আকাশ মেঘলা ও ঝড়ো হাওয়াসহ গুড়ি গুড়ি বৃষ্টি পড়ছে। আবহাওয়া অধিদফতর বলছে, এর চেয়ে বেশি ঝড়ো হাওয়া বয়ে যাওয়ার সম্ভাবনা নেই।

Satkhira_Fani-2

সাতক্ষীরা আবহাওয়া অধিদফতরের ভারপ্রাপ্ত কর্মকর্তা জুলফিকার আলী জানান, শনিবার সকাল ৬টার দিকে সাতক্ষীরার উপকূলীয় অঞ্চল অতিক্রম করে ঘূর্ণিঝড় ফণী। ঝড়টি শেষের দিকে, তবে ঝড়ো হাওয়া চলবে। এছাড়া ৭ নম্বর সতর্কতা সংকেত বহাল রয়েছে।

এদিকে থানা প্রশাসনের নির্দেশে ঘূর্ণিঝড় ফণী’র প্রভাবে রাস্তায় ভেঙে পড়া গাছ ও গাছের ডালপালা দ্রুত সরিয়ে নেয়ায় কাজ করছে স্বেচ্ছাসেবকরা। তবে ঘূর্ণিঝড় শেষ হলেও সাধারণ মানুষের এখনো আতঙ্ক কাটেনি। এছাড়া গতকাল শুক্রবার রাত ১১টা থেকে এখন পর্যন্ত বিদ্যুৎ বিচ্ছিন্ন রয়েছে।

বাংলা৭১নিউজ/আরএম

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com