মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুদকের জালে সাবেক দুই এমপি ইকবাল ও জহির ঢাকায় একদিনে ৭৭৬ মামলা, জরিমানা ৩৫ লাখ টাকা বিনিয়োগ ও প্রযুক্তি স্থানান্তরের আহ্বান শিল্প উপদেষ্টার গ্রামীণফোনের শেয়ারহোল্ডারদের অন্তর্বর্তী লভ্যাংশ প্রেরণ দুই মামলায় খালাস পেলেন জামায়াতের সেক্রেটারিসহ ৪৯ জন আনোয়ারায় হাতির আক্রমণে নারীসহ নিহত ২ ইসলামিক ফাউন্ডেশনে নতুন ডিজি’র যোগদান সচেতন হলে ডেঙ্গু সংক্রমণ হ্রাস পাবে: হাসান আরিফ টাঙ্গাইলে টয়লেটের কুয়ায় মিলল বৃদ্ধের মরদেহ, ছেলে আটক ৮ মাসে ধর্ষণের শিকার ২২৪ কন্যাশিশু গয়েশ্বর-রিজভীসহ বিএনপির ১০২ নেতাকর্মীকে অব্যাহতি চাঁপাইনবাবগঞ্জে বন্যা আতঙ্ক, ৬ হাজার পরিবার পানিবন্দি নাট্য নির্মাতা রাফাত মজুমদার রিংকু আটক অপহরণের ৭০ বছর পর পরিবার ফিরে পেলেন তিনি যৌথ অভিযানে ফেনীতে দুই যুবদল কর্মী গ্রেফতার শেয়ার কারসাজির অভিযোগে সাকিবকে ৫০ লাখ টাকা জরিমানা দুই দিনের রিমান্ডে সাবেক এমপি ফজলে করিম আবারও নীতি সুদহার বাড়াল কেন্দ্রীয় ব্যাংক ১ নভেম্বর থেকে পলিথিন ব্যাগ নিষিদ্ধ জেনারেল আজিজের দুই ভাইয়ের চার এনআইডি বাতিল

সাতক্ষীরা সীমান্তে ভারতে অনুপ্রবেশের চেষ্টা, আটক ৩

সাতক্ষীরা প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

অবৈধভা‌বে ভার‌তে যাওয়ার সময় সাতক্ষীরার কালিয়ানী মণ্ডলপাড়া সীমান্ত থে‌কে তিন বাংলা‌দে‌শি নাগ‌রি‌ককে আটক ক‌রে‌ছে বি‌জি‌বি। সোমবার (২৩ সে‌প্টেম্বর) মধ্যরা‌তে তা‌দের আটক করা হয়।

আটকেরা হ‌লেন- ‌জেলার আশাশু‌নি উপজেলার কামালকা‌টি গ্রা‌মের উদয় কান্তি বাহারের ছে‌লে উৎসব নারায়ণ বাহার (২৭), অরবিন্দু বাহারের ছে‌লে শুভ বাহার (২৪) ও গণেশ চন্দ্র মণ্ডলের ছে‌লে উত্তম মণ্ডল (২০)।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকালে বি‌জি‌বির সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়‌নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আশরাফুল হক জানান সোমবার রাতে কালিয়ানী সীমা‌ন্ত দিয়ে কয়েকজন অবৈধভাবে ভার‌তে যাওয়ার চেষ্টা করছেন এমন খবর পেয়ে বিজিবি সেখানে অভিযান চালিয়ে তিন বাংলা‌দে‌শি নাগ‌রি‌ককে আটক করে।

পরে তাদের ব্যাগ তল্লাশি করে একটি ল্যাপটপ ও চারটি মোবাইল ফোন পাওয়া গেছে। অবৈধভাবে ভারতে প্রবেশের সময় আটক তিনজন‌কে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করা হ‌য়ে‌ছে।বি‌বি‌জি সাতক্ষীরার কলা‌রোয়া উপজেলার চান্দু‌ড়িয়া সীমান্তে পৃথক আরও এক অভিযান চালিয়ে ১৯৯ বোতল ফেন‌সি‌ডিল উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com