বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিস্ফোরক মামলায় খালাস পেলেন মির্জা ফখরুলসহ বিএনপির ৮ নেতা কলেজ ছাত্রকে হাত-পা বেঁধে ছাদ থেকে ফেলে হত্যা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলাকারী তিন যুবলীগ নেতা গ্রেফতার ছয় সংস্কার কমিশনের রিপোর্টের পর নির্বাচনের রোডম্যাপ ইসরায়েলের বিমানঘাঁটিতে আঘাত হেনেছে ইরানের ক্ষেপণাস্ত্র লেবানন থেকে দেশে ফেরার আকুতি বাংলাদেশিদের ৪৮ ঘণ্টা বন্ধ থাকবে তিতাসের প্রি-পেইড রিচার্জ সেবা আশুলিয়ায় সড়ক আটকে শ্রমিকদের বিক্ষোভ, যানজট অক্টোবর মাসের এলপিজির দাম নিয়ে সিদ্ধান্ত বিকেলে ইসরায়েলে হামলার পর ইরান, গাজা, লেবানন ও ইরাকে উৎসব সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিবসহ গ্রেফতার ৩ বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ করেছেন শেখ হাসিনা: কাদের সিদ্দিকী জ্যোতি জাহাজে অগ্নিকাণ্ড : ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন অক্টোবরে ঘূর্ণিঝড়-বন্যার শঙ্কা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ টিআইবির বিবৃতি প্রসঙ্গে যা বলল হেফাজতে ইসলাম

সাকিবের চোট কতটা গুরুতর?

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩
  • ১৯ বার পড়া হয়েছে

বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান ইনজুরিতে পড়েন নিউজিল্যান্ডের বিপক্ষে ব্যাট করার সময়। রাচিন রাবিন্দ্রার বলে একটি সিঙ্গেল রান নিতে গিয়ে বাঁ-পায়ের উরুর মাংশপেসিতে টান লাগে তার। ওই সময় ফিজিও মাঠে নেমে সাকিবের শুশ্রূষাও করেন দলের ফিজিও।

এরপরও ব্যাট করেন সাকিব। ৪০ রান করে আউট হন। বোঝাই গিয়েছিলে, উরুর সেই চোটের কারণে দ্রুত রান নিতে গিয়ে আউট হয়েছিলেন। আবার এরপর বোলিংয়ে নিজের ১০ ওভারের কোটা পূর্ণ করেন তিনি। বোলিং শেষ করেই মাঠ ছেড়ে যান বাংলাদেশ অধিনায়ক।

পরে জানা গেছে, সাকিব আল হাসানকে স্ক্যান করতে হাসপাতালে পাঠানো হয়েছে। সেই স্ক্যান রিপোর্ট এখনও জানা যায়নি। স্ক্যানে কী ধরা পড়ে, তারওপরই মূলত নির্ভর করছে সাকিবের চোট কতটা গুরুতর। তিনি দ্রুতই ভালো হয়ে উঠবেন, নাকি তার সুস্থ হয়ে উঠতে সময় লাগবে?

বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম সাংবাদিকদের জানিয়েছেন, ‘সাকিবের চোট লেফট কোয়াডে (বাম পায়ের উরুর ওপরের দিকে)। স্ক্যানিংয়ের জন্য ম্যাচের পরই ওকে হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট এলেই বোঝা যাবে ওর চোট গুরুতর কিনা।’

চেন্নাইতে নিজেদের তৃতীয় ম্যাচে এসে নিউজিল্যান্ডের কাছে ৮ উইকেটের ব্যবধানে হেরেছে বাংলাদেশ। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে কথা বলতে আসতে পারেননি সাকিব। তার পরিবর্তে কথা বলতে আসেন সহ-অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। এ সময় তিনি জানান, সাকিবকে হাসাপাতালে স্ক্যান করার উদ্দেশে নেয়া হয়েছে। চোট কতটা গুরুতর তা রিপোর্ট হাতে পাওয়ার পরই বুঝতে পারবে টিম ম্যানেজমেন্ট।

একই দিনে ডান হাতের বৃদ্ধাঙ্গুলে চোট পেয়েছেন সাত মাস পর বাংলাদেশ ম্যাচ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসনও। যে কারণে ৭৮ রান করার পরই তিনি মাঠ ছেড়ে যান।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com