শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন ওবায়দুল কাদেরের দুই ম্যাচ আগেই কিংসকে ‘উপহার’ বাফুফের বৃষ্টিতে ফরিদপুরের পাটচাষিদের ৫০ কোটি টাকা সাশ্রয় হামলা আরও জোরালো করতে পারে রাশিয়া, আশঙ্কা জেলেনস্কির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে মেয়র তাপসের বক্তব্যের ব্যাখ্যা দিতে সংবাদ সম্মেলনে সাঈদ খোকন সকালের বৃষ্টিতে কিছুটা স্বস্তি রাজধানীবাসীর কানে ঐশ্বরিয়ার লুক নিয়ে নেটপাড়ায় হাসির রোল টাঙ্গাইলে বজ্রপাতে প্রাণ গেলো ২ ভাইয়ের ভারতে চলন্ত বাসে আগুন, ৮ জনের প্রাণহানি বাংলাদেশের তরুণীকে ভারতে নিয়ে পতিতাবৃত্তি, আজ আদালতের রায় ইভিএম ব্যবহারে ব্যাপক প্রচারের নির্দেশ ইসির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০ হজযাত্রীদের হেলথ চেকআপে বিকাশ পেমেন্টে ছাড় মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু মঞ্চেই জুতা ছিঁড়লো মমতার, সেফটিপিন লাগিয়ে পা মেলালেন নৃত্যে শারজাহ থেকে আসা যাত্রীর শরীরে মিললো সাড়ে চার কোটি টাকার সোনা কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে রাফায় হামলা: দীর্ঘ মেয়াদে যুদ্ধ চালিয়ে যেতে প্রস্তুত হামাস

সাংবাদিক হত্যার ঘটনায় সেই মেয়র গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১৪৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা : সাংবাদিক আবদুল হাকিম শিমুল হত্যার ঘটনায় সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর মেয়র ও সদ্য বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা হালিমুল হক মিরুকে গ্রেফতার করা হয়েছে।

রোববার রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর শ্যামলী থেকে তাকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ-ডিবি।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ-ডিবির রমনা জোনাল টিম ও সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ-ডিবির সমন্বয়ে একটি যৌথ দল ইন্সপেক্টর দীপক দাসের নেতৃত্বে মিরুকে গ্রেফতার করে।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ দক্ষিণের উপ-কমিশনার মাশরুকুর রহমান খালেদ জানান, সাংবাদিক শিমুল গুলিবিদ্ধ হওয়ার পর থেকেই মেয়কে গ্রেফতারের চেষ্টা চলছিল।

তিনি বলেন, মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে মেয়রের অবস্থান শনাক্ত করে তাকে রাজধানীর শ্যামলী মোড় থেকে গ্রেফতার করা হয়। এসময় মোটরসাইকেলে চড়ে পালানোর চেষ্টা করছিলেন তিনি।

গ্রেফতারের পর মেয়র হালিমুল হক মিরুকে সিরাজগঞ্জ পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সংবাদ সংগ্রহ করতে গিয়ে শাহজাদপুর পৌর মেয়র মিরুর শটগানের গুলিতে আহত দৈনিক সমকালের শাহজাদপুর প্রতিনিধি শিমুল শুক্রবার মারা যান।

নিহত শিমুলের স্ত্রী কামরুন্নাহার বাদী হয়ে মেয়রসহ ১৮ জনকে আসামি করে শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় তাকে গ্রেফতার করা হলো।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com