রবিবার, ১২ মে ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংসদীয় গণতন্ত্রকে গতিশীল করতে ভূমিকা রাখবে বিআইপিএস অ্যাম্বুলেন্সে মিললো ৬০ হাজার ইয়াবা, কারবারি গ্রেফতার আফগানিস্তানে বন্যায় নিহত বেড়ে ৩১৫ এমন উন্নত বাংলাদেশ চাই যে দেশকে নিয়ে সারাবিশ্ব গর্ববোধ করবে পাঁচ তারকা মা রোববার ইসরায়েল-হামাস যুদ্ধবিরতির সম্ভাবনার কথা জানালেন বাইডেন আইএলওর সঙ্গে সন্তোষজনক আলোচনা হচ্ছে : আইনমন্ত্রী সর্বজনীন পেনশন ‘বৈষম্যমূলক’ প্রজ্ঞাপন বাতিলের দাবিতে মানববন্ধন চাকরিতে ৩৫ প্রত্যাশী ৫০০ আন্দোলনকারীর বিরুদ্ধে পুলিশের মামলা কুমিল্লায় যুবলীগ নেতা হত্যা: ৯ জনের মৃত্যুদণ্ড, ৯ জনের যাবজ্জীবন দলগতভাবে নির্বাচন হলে ভোটার উপস্থিতি সহজ হতো: নানক নির্বাচনের পর সংকট আরও বেড়েছে: ফখরুল আরো জনশক্তি নেবে সৌদি আরব সুপারিশের কার্যকারিতা নেই, জল ঘোলা করার চেষ্টা হচ্ছে: মন্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে ইতালির রাষ্ট্রদূতের সাক্ষাৎ চোরাচালানের ৩৪৪ মোবাইল ফোন জব্দ, কারবারি গ্রেপ্তার বাইকারদের বিক্ষোভ মোটরসাইকেল ৩০ কিলোমিটারের ঠেলাগাড়ি নয় বিক্ষোভে উত্তাল পাকিস্তানের আজাদ কাশ্মির, নিহত ১ পুলিশ মালয়েশিয়ার শ্রমবাজারের ক্ষতি করছে ‘মিডল ম্যান’ চামড়া ব্যবসায়ীদের ঋণ পেতে সুপারিশ করা হবে: শিল্পমন্ত্রী

সাংবাদিক মুক্তিযোদ্ধা তিমির দত্ত আর নেই

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৩ অক্টোবর, ২০১৬
  • ১৫১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সাবেক সিনিয়র সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা তিমির লাল দত্ত আর নেই।

আজ সকালে তিনি রাজধানীর বাসাবো’র বাস ভবনে অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যরা দ্রুত বারডেম হাসপাতালে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তার বয়স হয়েছিল ৬৩ বছর।

তিনি স্ত্রী, এক মেয়ে, এক ছেলে, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সাংবাদিক তিমির লাল দত্ত তার কর্মজীবন শুরু করেন দৈনিক খবর পত্রিকার মাধ্যমে, এরপর তিনি সমকালসহ বিভিন্ন গণমাধ্যমে কাজ করার পর বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) থেকে চলতি বছরের সেপ্টেম্বর মাসে অবসর গ্রহণ করেন।

তার মৃত্যু সংবাদ শুনে নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বারডেম হাসপাতালে তার লাশ দেখতে যান এবং তার শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানান।

প্রয়াত সাংবাদিক তিমির দত্তের লাশ ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) আনা হয়। শ্রদ্ধা নিবেদনের পর তাকে জাতীয় প্রেসক্লাবে নেয়া হয়। সেখানে মুক্তিযোদ্ধা তিমির দত্তকে শেষ শ্রদ্ধা জানানোর পর তার শেষকৃত্য অনুষ্ঠানের জন্য গ্রামের বাড়ি বরিশালে নেয়া হবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com