রবিবার, ১২ মে ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আওয়ামী লীগ নয়, দেশ চালাচ্ছে অদৃশ্য শক্তি: মির্জা ফখরুল শাহ্জালাল ইসলামী ব্যাংকের ২৩ বছর পূর্তি উদযাপন ইসলামী ব্যাংকের বরিশাল জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত বিরোধীদের শেষ করে দিতে চান মোদী: কেজরিওয়াল কুয়েতে অবৈধভাবে প্রবেশের দায়ে পাঁচ বাংলাদেশি গ্রেফতার চিকিৎসাহীনতা : বাত-ব্যথায় ‘অল্প’ বয়সেই ‘বৃদ্ধ’ হচ্ছে মানুষ সরকার সিন্দাবাদের দৈত্য হয়ে জনগণের কাঁধে চেপে বসেছে প্রভাবশালীদের ভয়ে প্রভাবিত হওয়া যাবে না: ইসি রাশেদা শাহবাগ থেকে অবরোধকারীদের সরিয়ে দিলো পুলিশ, আটক ১৩ মোহামেডানকে হারিয়ে কিংসের পঞ্চম শিরোপা কেনা সনদের তালিকা প্রস্তুত, জমা দেওয়া হবে কারিগরি বোর্ডে : হারুন বৃষ্টিতে ঢাকার বাতাসে দূষণ কমেছে একমাত্র নির্বাচনের মাধ্যমেই সরকার পরিবর্তন সম্ভব : হানিফ পল্টনে কুড়িয়ে পাওয়া শপিংব্যাগে ককটেল বিস্ফোরণে কিশোর আহত তিন সঞ্চালন লাইন চালু করল পিজিসিবি কোথাও জলাবদ্ধতা হলে হটলাইনে কল করতে বললেন মেয়র কুয়েতে রাজনৈতিক অস্থিরতা, সংসদ ভেঙে দিলেন আমির চাঁপাইনবাবগঞ্জে আগাম আমের বাগান বিক্রিতে হিমশিম বঙ্গবন্ধুর সমাধিতে সেতু মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির শ্রদ্ধা অ্যামেক্স, সিটিম্যাক্স কার্ড থেকেও ‘অ্যাড মানি’ করা যাচ্ছে বিকাশে

সলমনের ভয়েই ক্যাটরিনা-কে ‘না’ আয়ুষ শর্মার?

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৮
  • ২৩৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,বিনোদন ডেস্ক: নিজের প্রযোজনা সংস্থার নতুন ছবি ‘লাভরাত্রি’র মাধ্যমে ভগ্নিপতি আয়ুষ শর্মাকে (অর্পিতা খান শর্মার স্বামী) বলিউডে আনছেন সলমন খান। নবাগতা ওয়ারিনা হোসেনের বিপরীতে দেখা যাবে আয়ুষ শর্মাকে।

শোনা গিয়েছিল, আয়ুষ শর্মাকে বলিউডে লঞ্চ করানোর আগে আয়ুষের বিপরীতে তাঁর প্রযোজনা সংস্থার প্রথম ছবিতে অভিনয় করার জন্য নায়িকা খুঁজে পাচ্ছিলেন না সলমন। ‘লাভরাত্রি’ ছবিতে আয়ুষের বিপরীতে অভিনয় করার জন্য প্রথমে জাহ্নবী কাপুর, সারা আলি খান সহ অনেককেই প্রস্তাব দেন সলমন। তবে তাঁরা কেউই রাজি হননি। এমনকি এও শোনা যায় আয়ুষের সঙ্গে অভিনয়ের জন্য নাকি ক্যাটরিনা কাইফকেও প্রস্তাব দেওয়া হয়, তবে সলমন, অর্পিতা ঘনিষ্ঠ সেই ক্যাটও নাকি নতুন অভিনেতা আয়ুষের বিপরীতে অভিনয় করতে রাজি হননি।

তবে এখন জানা যাচ্ছে শুধু ক্যাটরিনাই নন, আয়ুষ নিজেও নাকি ক্যাটের সঙ্গে অভিনয় করতে অস্বস্তি বোধ করছিলেন। সম্প্রতি ‘ইন্ডিয়া টুডে’তে আয়ুষ নিজেই তাঁর অস্বস্তির কথা জানিয়েছেন। তিনি বলেন, ”ক্যাটরিনার সঙ্গে অভিনয় করতে আমার অস্বস্তি হওয়াটা খুব স্বাভাবিক। ” আর আয়ুষের এই কথা থেকেই বুঝে নিতে অসুবিধা হয় না যে সলমনের সঙ্গে ক্যটরিনার বিশেষ সম্পর্কের কারণেই তিনি তাঁর সঙ্গে অভিনয় করতে অস্বস্তি বোধ করছিলেন।

প্রসঙ্গত, বি-টাউনে সলমন-ক্যটরিনা প্রেমের কথা প্রায় সকলেরই জানা। যদিও মাঝে রণবীর কাপুরের সঙ্গে ক্যাট সম্পর্কে জড়ানোয় সলমনের সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে যায়। তবে পরবর্তীকালে রণবীরের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক টেকেনি। আজকাল ফের সলমনের আশেপাশেই ঘোরাফেরা করতে দেখা যায় ক্যটকে। এমনকি সলমনের বোন অর্পিতা ও তাঁর পরিবারের সঙ্গেও ক্যাটের সম্পর্ক বেশ ভালো। তাই অর্পিতার বর অর্থাৎ সলমনের ভগ্নিপতি আয়ুষের সঙ্গে তাঁর অভিনয় করতে অস্বস্তি হওয়াটা স্বাভাবিক নয় কি?

বাংলা৭১নিউজ/জেড এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com