রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৪০ লাখ শ্রমিক পাবে টিসিবির পণ্য, ১ অক্টোবর থেকে বিতরণ তারুণ্যের সামনে স্বৈরাচারের দানবীয় শক্তি খড়কুটোর মত ভেসে যায়: জিএম কাদের রাজনৈতিক সংশ্লিষ্টতা নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেন উপদেষ্টা আসিফ পলিথিন বর্জনের কার্যক্রম ধাপে ধাপে বাস্তবায়ন করা হবে আমরা আগস্ট বিপ্লবের প্রতিফলন দেখতে চাই: মেজর হাফিজ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে জ্যোতি ফের রিমান্ডে সিডনি পালিয়েছেন অতিরিক্ত আইজিপি মীর রেজাউল আলম আমরা বিজ্ঞানভিত্তিক মুক্তচিন্তার সমাজ চাই : শারমীন মুরশিদ এস আলম গ্রুপের সব স্থাবর সম্পদের তালিকা হাইকোর্টে দাখিলের নির্দেশ সাংবাদিক বদিউল আলম আর নেই সাংবাদিক শফিক রেহমানের সাজা এক বছর স্থগিত কোনো রকম তথ্য না দিয়ে ফের পানি ছাড়ল ভারত, নিম্নাঞ্চল প্লাবিত বাংলাদেশ-ভারত টেস্টের তৃতীয় দিনও পরিত্যক্ত নাসরাল্লাহ হত্যা, নিরাপত্তা পরিষদে জরুরি বৈঠকের দাবি ইরানের সাইবার সিকিউরিটি আইন দ্রুত সংশোধন: আসিফ নজরুল ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৭৩৫ মামলা, জরিমানা সাড়ে ২৯ লাখ টাকা নোয়াখালীতে গণপিটুনিতে যুবলীগ নেতার মৃত্যু জ্বালানি-এনবিআর-ব্যাংক সংস্কারে সহায়তা করবে বিশ্বব্যাংক-আইএফসি স্বৈরাচারের পতন হলেও প্রেতাত্মারা এখনো আছে: বদিউল আলম বৈরুত বিমানবন্দরের কন্ট্রোল টাওয়ার হ্যাক করেছে ইসরায়েল

সর্বোচ্চ গোলের জয়ে লিভারপুলের নতুন রেকর্ড

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় সোমবার, ৬ মার্চ, ২০২৩
  • ১৯ বার পড়া হয়েছে

ম্যানচেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে ইংলিশ প্রিমিয়ার লিগে গোলের বন্যা বইয়েছে লিভারপুল।

রোববার (৫ মার্চ) রাতে নিজ ঘরের মাঠ এনফিল্ডে রেড ডেভিলদের ৭-০ গোলের বিশাল ব্যবধানে হারিয়েছে দ্য রেডরা। এই জয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে সর্বোচ্চ গোলের নতুন রেকর্ড গড়েছে লিভারপুল।

এর আগে, ম্যানইউর বিরুদ্ধে তাদের সর্বোচ্চ গোলে জয় পাওয়ার রেকর্ড ছিল ৭-১ গোলের ব্যবধানে। ১৮৯৫ সালে দ্বিতীয় বিভাগের ম্যাচে ম্যানইউর বিরুদ্ধে এ জয় পেয়েছিল লিভারপুল। সে ছিল ১০০ বছরেরও বেশি সময় আগের কথা।

এ ছাড়া রোববার রাতে জয়ের মাধ্যমে ২০১৬ সালের পর থেকে নিজেদের ঘরের মাঠে ম্যানচেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে টানা সাতটি ম্যাচে অপরাজিত থাকার কৃতিত্ব দেখিয়েছে ইয়ুর্গেন ক্লপের শীর্ষরা।

১৯৭০ থেকে ১৯৭৯ সালের মধ্যে নিজ ঘরের মাঠে রেড ডেভিলদের বিরুদ্ধে টানা ৯টি ম্যাচে অপরাজিত ছিল দ্য রেডরা। ওই সময়ের পর এবারই টানা সবচেয়ে বেশি ম্যাচে অপরাজিত থাকার রেকর্ড গড়েছে তারা।

ম্যাচটিতে লিভারপুলের হয়ে জোড়া গোল করেছেন ডারউইন নুনেজ, কডি গাপকো ও মোহাম্মাদ সালাহ। আর দলের হয়ে একটি গোল করেছেন রবার্তো ফিরমিনো। ম্যাচের ৪৩ মিনিটে গাপকোর গোলের মাধ্যমে শুরু হয় লিভারপুল ঝড়। যা ৮৮ মিনিটে ফিরমিনোর গোল দেওয়ার আগ পর্যন্ত অব্যাহত ছিল।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com